রোববার ২৩ জুন ২০২৪, আষাঢ় ৯ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

এবার আম্বানি পুত্রের বিয়েতে গাইবেন শাকিরা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:১৩, ২৯ মে ২০২৪

এবার আম্বানি পুত্রের বিয়েতে গাইবেন শাকিরা

ছবি: ইন্টারনেট

ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানীর ছোট ছেলের বিয়ে বলে কথা! বিয়ের তারিখ জুলাই মাসে। তবে প্রাক‌-বিবাহ অনুষ্ঠান শুরু হয় মার্চ মাস থেকেই। বার দ্বিতীয় প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানের পালা। একটি মাত্র প্রাক্-বিবাহ অনুষ্ঠানেই যে আয়োজন শেষ হবে না, সেটাই তো স্বাভাবিক। অনন্ত আম্বানী তার হবু বউ রাধিকা মার্চেন্টের প্রাক্-বিবাহ অনুষ্ঠান বার ভারতে নয়, হবে অন্য দেশে। ইতালিকেই বেছে নিয়েছেন আম্বানীরা।

আম্বানিবাড়ির ছোট ছেলের প্রথম প্রাক্‌-বিয়ের আয়োজনে খরচ হয়েছে হাজার কোটি টাকার বেশি। ভারতের গণমাধ্যম বলছে, সেটিই ছিল বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল বিয়ে। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে ভারতের গুজরাটের জামনগরে হাজির হয়েছিলেন ধনকুবের আর তারকারা। বাদ যাননি এম এস ধোনি, ডোয়াইন ব্রাভো, শচীন টেন্ডুলকার বা রহিত শর্মার মতো ক্রিকেটাররাও। ছিলেন মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস, মার্কিন ব্যবসায়ী ইভাঙ্কা ট্রাম্প, ফেসবুকের সিইও মার্ক জাকারবার্গ, গুগলের সিইও সুন্দর পিচাইও।

রিহানার মতো পপ তারকা এসেছিলেন অনন্ত-রাধিকার প্রথম প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে। তিনি মঞ্চ কাপাতে নিয়েছিলেন ৭৪ কোটি রুপি। আম্বারি পুত্রের দ্বিতীয় প্রাক বিয়ের অনুষ্ঠানেও থাকছে নানা চমক। তাদের দ্বিতীয় প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানের পার্টিতে মঞ্চ কাঁপাতে পারেন কলম্বিয়ার পপ গায়িকা শাকিরা। ডেসটিনেশন প্রি-ওয়েডিংয়ে এবার আগের থেকেও বেশি অর্থ ব্যায় করবে আম্বানিরা তা বলাই বাহুল্য।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, ২৯ মে থেকে জুন পর্যন্ত চলা এই অনুষ্ঠানে শাকিরা ছাড়াও মঞ্চ মাতাতে পারেন ডুয়া লিপা এআর রহমান। এখন অনেকের মনেই প্রশ্ন উঠছে কয়েক ঘণ্টার জন্য গাইতে কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন শাকিরা? খবর অনুযায়ী, শাকিরা অনুষ্ঠানের জন্য পারিশ্রমিক হিসেবে নিচ্ছেন ১০ থেকে ১৫ কোটি রুপি।

জানা গেছে, অতিথিদের সঙ্গে বিলাসবহুল ক্রুজ শিপে চড়ে দ্বিতীয় প্রাক্‌–বিবাহ অনুষ্ঠান উপভোগ করবেন অনন্ত-রাধিকা। ইতালি থেকে ফ্রান্সের দক্ষিণ প্রান্ত; সমুদ্রপথে প্রায় সাড়ে চার হাজার কিলোমিটার পাড়ি দেবে বিলাসবহুল ক্রুজটি। অনুষ্ঠানের অতিথি তালিকায় ৮০০ জনের বেশি মানুষের নাম রয়েছে বলে জানা যাচ্ছে। ক্রুজে থাকবেন প্রায় ৬০০ জন কর্মী।

এই অনুষ্ঠানে সপরিবার শাহরুখ খানকেও আমন্ত্রণ জানানো হবে। আমন্ত্রিতদের তালিকায় থাকবেন সালমান খানও। ছাড়া রণবীর-আলিয়া, রণবীর-দীপিকা, নিক-প্রিয়াঙ্কা, সিদ্ধার্থ-কিয়ারা জুটি হাজির থাকবেন এই অনুষ্ঠানে।

তবে নিক জোনাস ছাড়া আর কোনো বিদেশি তারকা হাজির থাকবেন, তা এখনো জানা যায়নি। ইতিমধ্যেই লন্ডনে এই ক্রুজের আয়োজন শুরু করে ফেলেছে আম্বানি পরিবার। জুলাই মাসের প্রথম দিকেই অনন্ত-রাধিকার চার হাত এক হওয়ার কথা। বিদেশে প্রি-ওয়েডিং সেরে মুম্বাইতে বিয়ের আসর বসবে।

এদিকে, রোববার মধ্যরাত থেকেই মুম্বাই বিমানবন্দরে একের পর বলিতারকাদের আগমন ঘটে। প্রথমেই দেখা যায় আলিয়া ভাট মেয়ে রাহা কাপূরকে কোলে নিয়ে বিমানবন্দরে ঢোকেন রণবীর কাপুর। তারপর স্ত্রী মেয়েকে নিয়ে ছবিশিকারিদের ক্যামেরাবন্দি হন মহেন্দ্র সিংহ ধোনি। এরপর মুম্বাই বিমানবন্দরে হালকা নীল রংয়ের শার্ট জিন্স পরে দেখা যায় সালমান খানকে। তাদের গন্তব্য অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের দ্বিতীয় প্রাক বিবাহ অনুষ্ঠানে।

অন্যদিকে, বলিউড অন্দরের খবর অনুযায়ী রণবীর কাপুর আলিয়া ভাট নাকি অনন্ত রাধিকার দ্বিতীয় প্রাক্-বিবাহ অনুষ্ঠানে মঞ্চ কাপাতে পারেন। এছাড়াও নিমন্ত্রিত থাকছেন বলিউডের তিন খানের পরিবার।

আগামী ১২ জুলাই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অনন্ত রাধিকা। গেল মার্চে প্রথম প্রাক্বিবাহ অনুষ্ঠানে এলাহি কাণ্ড করেছিল আম্বানিরা। তবে অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান যে প্রথমবারের অনুষ্ঠানকে ছাপিয়ে যাবে তা বলাই বাহুল্য।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়