বৃহস্পতিবার ১৮ জুলাই ২০২৪, শ্রাবণ ৩ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

এবারও কলকাতার টেলিসিনে অ্যাওয়ার্ডের সহযোগী রয়্যাল ক্যাফে

মো. সাহিদ আহমেদ

প্রকাশিত: ২০:১৫, ১২ জুন ২০২৪

আপডেট: ২০:১৭, ১২ জুন ২০২৪

এবারও কলকাতার টেলিসিনে অ্যাওয়ার্ডের সহযোগী রয়্যাল ক্যাফে

একমঞ্চে দেবশ্রী রায়, প্রদ্যুৎ কুমার তালুকদার ও শুভাশিস মুখোপাধ্যায়

দুই বাংলার তারকাদের নিয়ে কলকাতার নজরুল মঞ্চে অনুষ্ঠিত হলো ভারতের ‘টেলিসিনে অ্যাওয়ার্ডের ২১তম আসর’। টেলিসিনের এই মহাযজ্ঞে এবারও সহযোগী পার্টনার হিসেবে ছিল বাংলাদেশের জনপ্রিয় কফি ব্র্যান্ড ‘রয়্যাল ক্যাফে’।

রোববার (৯ জুন) কলকাতার নজরুল মঞ্চে এক জমকালো আয়োজনের মাধ্যমে এ অনুষ্ঠিত হলো ২১তম টেলি সিনে অ্যাওয়ার্ড।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রয়াস গ্রুপের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক প্রদ্যুৎ কুমার তালুকদার৷ তিনি কলকাতার জনপ্রিয় অভিনেত্রী দেবশ্রী রায়ের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন৷ ঠিক পাশেই মঞ্চে ছিল আরও এক শক্তিমান অভিনেতা শুভাশিস মুখোপাধ্যায়।

টেলিসিনে অ্যাওয়ার্ড নিয়ে প্রদ্যুৎ কুমার তালুকদার বলেন, ‘টেলিসিনে অ্যাওয়ার্ড দুই বাংলার জনপ্রিয় অ্যাওয়ার্ড অনুষ্ঠান। টানা ২১ বছর সম্মানের সাথে বহু গুণী অভিনেতা-অভিনেত্রীদের সম্মানিত করেছে। যেই মানুষটা সফলতার সাথে প্রতি বছর এ আয়োজনের নেতৃত্ব দেন তিনি মৃণ্ময় কাঞ্জিলাল।

রয়্যাল ক্যাফে পরিবার এমন প্রয়াসের সাথে থাকতে পেরে আনন্দিত।’

এবারের আসরে মনোমুগ্ধকর নাচ পরিবেশনা করেন, দুই বাংলার জনপ্রিয় নায়িকা ইধিকা পাল ও অভিনেত্রী ইন্দ্রাক্সি কাঞ্জিলাল। ‘দশম অবতার’ সিনেমায় অভিনয়ের জন্য সেরা অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও অভিনেত্রী হয়েছেন চুর্ণী গাঙ্গুলি।

কৌশিক গাঙ্গুলির সিনেমা ‘অর্ধাঙ্গিনী ‘বেস্ট ফিল্মের পুরস্কার পেয়েছে।

তাছাড়া সেরা পরিচালকের পুরস্কার পেয়েছেন কৌশিক গাঙ্গুলি। সেরা মিউজিক পরিচালক অনুপম রায়। আর ‘বেস্ট প্লেব্যাক ফিমেল সিঙ্গার ইমন চক্রবর্তী।

বছরের সেরা রোম্যান্টিক হিরোর তকমা ছিনিয়ে নেন আবীর চ্যাটার্জি। ‘আলাপ’ ছবিতে অভিনয়ের জন্য পুরস্কারটি পেয়েছেন তিনি। বেস্ট অ্যাকশন হিরোর অঙ্কুর হাজরা’র দখলে।

এই ভাবে মঞ্চ থেকে এক এক করে আরও বহু তারকা ও গুণই শিল্পী তাদের সেরা কাজের সম্মাননা ও পুরষ্কার অর্জন করেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়