শনিবার ১৫ জুন ২০২৪, আষাঢ় ১ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-এর সহযোগী পার্টনার রয়্যাল ক্যাফে

মো. সাহিদ আহমেদ

প্রকাশিত: ১৭:১৩, ৩০ জানুয়ারি ২০২৪

আপডেট: ২০:০৮, ৩০ জানুয়ারি ২০২৪

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-এর সহযোগী পার্টনার রয়্যাল ক্যাফে

মুকুট জয় করেছেন সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ শাম্মী ইসলাম নীলা।

আবারও জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ। চলতি বছর এ সুন্দরী প্রতিযোগিতার মুকুট জয় করেছেন সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ শাম্মী ইসলাম নীলা। এবারের মহাযজ্ঞে সহযোগী পার্টনার হিসেবে ছিল বাংলাদেশের জনপ্রিয় কফি ব্র্যান্ড ‘রয়্যাল ক্যাফে’।

এবারের গ্র্যান্ড ফিনালে রোববার সন্ধায় মুন্সিগঞ্জের মানা বে ওয়াটার পার্কে চোখ ধাঁধানো এক আয়োজনে অনুষ্ঠিত হয়। এদিকে, দ্বিতীয় রানারআপ হয়েছেন আকলিমা আতিকা কণিকা। তৃতীয় হয়েছেন শাকিরা তামান্না। এবারের আসরে প্রধান বিচারক হিসেবে ছিলেন অভিনেত্রী-নৃত্যশিল্পী তানিয়া আহমেদ। তাঁর সঙ্গে পাঁচ সদস্যের জুরি বোর্ডে ছিলেন গুণী অভিনেতা আফজাল হোসেন।

প্রয়াস গ্রুপের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক প্রদ্যুৎ কুমার তালুকদার জানান, উন্নয়ন কর্মকান্ডে নারীর অংশগ্রহনের মাধ্যমে দেশের সামগ্রিক উন্নয়ন সম্ভব। যাদের আছে একক লক্ষ্য, অনন্য সৌন্দর্য এবং যাদের উজ্জ্বলতায় পৃথিবী আলোকিত হবে, যাদের বুদ্ধিমত্তায় বিশ্ব বদলে যাবে ভালোর পথে। সেদিকটিতে লক্ষ রেখেই রয়্যাল ক্যাফে পরিবার সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছে।

আগামী ৯ মার্চ ভারতের মুম্বাইয়ে অনুষ্ঠিত হবে মিস ওয়ার্ল্ড-২০২৩। সেখানে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন শাম্মী ইসলাম নীলা।

জানা গেছে, আগামী ১৮ ফেব্রুয়ারি ভারতের উদ্দেশে রওনা দেবেন নীলা। সেখানে তিনি অংশ নেবেন বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার ২০২৩ এর বৈশ্বিক আসরে। এ আয়োজনে বিজেতাকে মুকুট পরিয়ে দেবেন পোল্যান্ডের সাবেক মিস ওয়ার্ল্ড ক্যারোলিনা বিলস্কা।

গত ২৩ জানুয়ারি বিএফডিসির মঞ্চে শুরু হয়েছিল এই সুন্দরী প্রতিযোগিতার চূড়ান্ত আসর। সেখান থেকে সেরা ১০ জনকে নির্বাচন করেন বিচারকরা। তারপর শুরু হয় গ্রুমিং সেশন। অবশেষে গ্র্যান্ড ফিনালে অংশ নেন এই সেরা ১০ জন। মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা ও এটিএন নিউজ।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়