রোববার ২৩ জুন ২০২৪, আষাঢ় ৯ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

ইসলামপুরকে হারিয়ে সেমিফাইনালের পথে রামজীবনপুর স্পোর্টিং ক্লাব

মো. সাহিদ আহমেদ

প্রকাশিত: ২২:৩৫, ৪ জুন ২০২৪

আপডেট: ১০:০৩, ৬ জুন ২০২৪

ইসলামপুরকে হারিয়ে সেমিফাইনালের পথে রামজীবনপুর স্পোর্টিং ক্লাব

রামজীবনপুর স্পোর্টিং ক্লাবের একাংশ..

ইসলামপুরকে হারিয়ে সেমিফাইনালের পথে রামজীবনপুর স্পোর্টিং ক্লাব।
আজ সুনামগঞ্জের দিরাই উপজেলার রামজীবনপুর ইউনিয়নের রফিনগর মাঠে অনুষ্ঠিত খেলায় ৩-০ গোলের ব্যবধানে ইসলামপুর স্পোর্টিং ক্লাবকে হারিয়ে সেমিফাইনালে যায়গা করে নিলো রামজীবনপুর স্পোর্টিং ক্লাব। তাদের এই বিজয়ে ঐতিহ্যবাহী রামজীবনপুর ইউনিয়নের গ্রামবাসী, ক্রীড়ামোদী লোকজন ও ক্লাব সংশ্লিষ্ট সবার মধ্যে আনন্দ-উল্লাস বিরাজ করছে।

রফিনগর, মির্জাপুর, মাছিমপুর, ৩ গ্রামের উদ্যোগে এ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়। টুর্নামেন্টের সেমিফাইনাল আগামী (৭ জুন)  শুক্রবার, ১১ জুন মঙ্গলবার ফাইনাল ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠানে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহি সদস্য, বিশিষ্ট শিল্পপতি, সমাজ সেবক, প্রয়াস গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক প্রদ্যুৎ কুমার তালুকদার প্রধান অতিথি  হিসেবে উপস্থিত থাকবেন।

এছাড়াও ১নং রফিনগর ইউনিয়নের চেয়ারম্যান শৈলেন্দ্র কুমার তালুকদার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। রামজীবন পুরের কৃতি সন্তান ও প্রয়াস গ্রুপের পরিচালক রূপক রঞ্জন তালুকদার, স্থানীয় মোড়ল মোহাম্মদ জাহিদ মিয়া খেলায় সভাপতিত্ব করবেন। সহ সভাপতিত্ব করবেন জাহিদ মিয়া ও বকুল মেম্বার।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়