মঙ্গলবার ০৭ মে ২০২৪, বৈশাখ ২৪ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে দাঁড়ালেন প্রদ্যুৎ কুমার তালুকদার

মো. সাহিদ আহমেদ

প্রকাশিত: ১০:০৯, ১১ মার্চ ২০২৪

আপডেট: ১০:৩৬, ১১ মার্চ ২০২৪

আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে দাঁড়ালেন প্রদ্যুৎ কুমার তালুকদার

বক্তব্য রাখছেন প্রদ্যুৎ কুমার তালুকদার

সুনামগঞ্জের দিরাই উপজেলা রফিনগর ইউনিয়নের বাংলাবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্থ দোকানপাট পরিদর্শন করেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখ্ত পলিন সহ জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

স্থানীয় আওয়ামিলীগ এর নেতৃবৃন্দের উপস্থিতিতে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহি সদস্য, সমাজসেবক ও বিশিষ্ট শিল্পপতি প্রদ্যুৎ কুমার তালুকদার ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদেরকে আর্থিক সহযোগিতা প্রদান করেন।

এ সময় প্রদ্যুৎ কুমার বলেন, আমি হাওর পাড়ের সন্তান, এখানেই আমার জন্ম শৈশব-কৈশোর কেটেছে কাঁদা মাটি গায়ে মেখে।

গ্রামের মেঠোপথই আমার নাড়ির টান, বৈশ্বিক মহামারী কোভিড-১৯ ও স্মরণকালের ভয়াবহ বন্যায়ও আপনাদের পাশে ছিলাম আগামীতেও আপনাদের পাশে থাকব।

প্রদ্যুৎ কুমার আরও বলেন বাংলাবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় চারজন দোকান মালিক ও নয়জন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীকে আর্থিক সহায়তা প্রদান করেছি। আমি হাওরপাড়ের সন্তান হিসাবে হাওরপাড়ের অবহেলিত মানুষের পাশে থাকতে চাই।

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিনেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্যের জন্য সবাই দোয়া করবেন। আমার জন্য দোয়া ও আশীর্বাদ করবেন এভাবেই যেন আপনাদের পাশে থাকতে পারি।

উল্লেখ্য: ভয়াবহ আগুনে বাংলাবাজারে ৪ দোকানের ১০ ব্যবসায়ীর দোকানে আগুন লেগে মালামালপুড়ে ছাই হয়ে গেছে।

২৪ফেব্রুয়ারি রাত সাড়ে ৮টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে একটি দোকানে আগুন জ্বলতে দেখে স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণ আনতে চেষ্টা চলায়। তবে মুহূর্তে মধ্যে আগুনের লেলিহানে পাশে থাকা আরও তিনটি দোকানে আগুন ছড়িয়ে পড়লেকয়েকটি গ্যাসসিলিন্ডার ফেটে যায়। এসময় স্থানীয়রা দিরাই ফায়ার সার্ভিসে খবর দেন।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা হলেন, মাষ্টার আলী, বিমল তালুকদার, তজুল হক, বদরুল আলম, নোমানমিয়া, নাজমুল, জাবেল, হাবিব, রফিক মিয়া, দিলীপ দাস।

এরমধ্যে সার, বীজ, দুইটি গ্যাসর সিলেন্ডার দোকান, ভুসিমাল, দুইটি সিলভারের হাঁড়িপাতিলের দোকান, চাউলের দোকান, স্বর্ণের দোকান, ইলেকট্রনিক দোকান, কম্পিউটার ও ফ্লেক্সিলোডদোকান ছিল।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়