শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, বৈশাখ ১৩ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

ঢাবি টুরিস্ট সোসাইটির বছর পূর্তি ও নবীন বরণ উদযাপন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:০৩, ৩০ অক্টোবর ২০২২

ঢাবি টুরিস্ট সোসাইটির বছর পূর্তি ও নবীন বরণ উদযাপন

ছবিঃ সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) টুরিস্ট সোসাইটির (ডিইউটিএস) ২৭ বছর পূর্তি এবং নবীন বরণ অনুষ্ঠান গতকাল রবিবার ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক . মো. আখতারুজ্জামান। তিনি ওই অনুষ্ঠানে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে এবং কেক কেটে দিনব্যাপী নানা কর্মসূচির উদ্বোধন করেন।

ডিইউটিএসের সভাপতি মুশফিকুর রহমান লিমনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের ম্যানেজিং ডিরেক্টর . মো. আমিনুর রহমান, এনডিসি, সংগঠনের মডারেটর অধ্যাপক . ইসতিয়াক এম. সৈয়দ, ঢাকা বিশ্ববিদ্যালয় ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান . সন্তোষ কুমার দেব, ছাত্র শিক্ষক কেন্দ্রের পরিচালক সৈয়দ আলী আকবর এবং রশিদ গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও ব্যারিস্টার সানজিদ রশিদ চৌধুরী বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

উপাচার্য অধ্যাপক . মো. আখতারুজ্জামান পর্যটনকে একটি নান্দনিক সৃজনশীল বিষয় হিসেবে উল্লেখ করে জানান, সমৃদ্ধ পর্যটন শিল্পের সকল উপাদান বাংলাদেশে রয়েছে। পর্যটনের মাধ্যমে মানুষ সমাজ, প্রকৃতি পরিবেশের মধ্যে নতুনত্ব খুঁজে পায় এবং নতুন নতুন বিষয় উদ্ভাবন করে। কারণে পর্যটন সবসময় মানুষের কাছে আকর্ষণের বিষয়।

এইচ এস কে

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়