সোমবার ০৪ ডিসেম্বর ২০২৩, অগ্রাহায়ণ ২০ ১৪৩০

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

এবার প্যারিস ফ্যাশন উইকের আসরে সোহা

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১২:১৯, ২০ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ১২:২৬, ২০ সেপ্টেম্বর ২০২৩

এবার প্যারিস ফ্যাশন উইকের আসরে সোহা

বাংলাদেশি ফ্যাশন মডেল জেরিন সাদিয়া সোহা

বিনোদন প্রতিবেদক: বাংলাদেশি ফ্যাশন মডেল জেরিন সাদিয়া সোহা। প্রায় চার বছর ধরে পড়াশোনার জন্য রয়েছেন যুক্তরাষ্ট্রে। ক্যালিফোর্নিয়া স্টেট ইউনিভার্সিটিতে, কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং বিষয়ে পড়ছেন এখন। ২০১৭ সালে বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু করেন সোহা। বর্তমানে তিনি লসএঞ্জেলেসে মডেল হিসেবে কাজ করছেন।

এবার বিশ্বখ্যাত 'প্যারিস ফ্যাশন উইকে' ক্যাটওয়াক করতে যাচ্ছেন জেরিন সাদিয়া সোহা। এটি বিশ্বের অন্যতম বৃহত্তম ফ্যাশন উইক। আগামী ২৫ সেপ্টেম্বর থেকে 'প্যারিস ফ্যাশন উইক' শুরু হচ্ছে বলে জানা গেছে। তিনি হেরিটেজ ইন্ডিয়া ফ্যাশন এবং ক্রিস্টাল অ্যানের জন্য হাঁটবেন৷ এই আয়োজনটি করছে আমেরিকান এজেন্সি সাউন্ডপেস, যেটির কর্ণধার বাংলাদেশি বংশোদ্ভূত আমেরিকান প্রবাসী ওমর চৌধুরী।

'প্যারিস ফ্যাশন উইকে' নিয়ে মডেল সোহা বলেন, 'প্যারিস ফ্যাশন উইকে' বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে পেরে আমি অনেক গর্বিত বোধ করছি। আমি সত্যিই অনেক এক্সাইটেড। বাংলাদেশি হিসেবে এখানে এত বড় একটা প্ল্যাটফর্মে কাজ করতে যাচ্ছি, এটা ভাবতেই অনেক ভালো লাগছে। দেশের বাইরে এসে নিজের দেশকে রিপ্রেজেন্ট করতে পারাটা অন্যরকম এক ভালো লাগার হয়ে থাকবে আমার কাছে।'

গত বছর নিউইয়র্কে অনুষ্ঠিত ‘নিউইয়র্ক ফ্যাশন উইকে’ অংশগ্রহণ করে ছিলেন মডেল সোহা। এতে প্রথমবারের মতো র্যাম্পে হেঁটেছেন এই ফ্যাশন মডেল। এসময় তিনি দেশ-বিদেশি বেশ প্রশংসিত হয়েছিলেন। সোহা ছাড়াও সেখানে আলো ছড়িয়েছে দেশি-বিদেশি অনেক নামকরা মডেল ও তারকারা।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রের অসংখ্য ব্র্যান্ডের সাথে কাজ করেছেন সোহা। এর মধ্যে উল্লেখযোগ্য, 'কিস বিউটি ইউএসএ', 'ফাস্ট শ্যাম্পু', 'ডার্মালোজিকা' ব্র্যান্ডের মডেল হয়েছে তিনি। নিউইয়র্কে ২০২১ সালে ঢালিউড অ্যাওয়ার্ডে সেরা বাংলাদেশি 'সেরা মডেল' হিসাবে পুরস্কার পেয়েছেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়