বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, চৈত্র ১৪ ১৪৩০

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

অস্কার মঞ্চে নজর কাড়লেন দীপিকা, দিলেন ‘নাটু নাটু’ পরিবেশনের ঘোষণা  

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:১১, ১৩ মার্চ ২০২৩

আপডেট: ১৬:১২, ১৩ মার্চ ২০২৩

অস্কার মঞ্চে নজর কাড়লেন দীপিকা, দিলেন ‘নাটু নাটু’ পরিবেশনের ঘোষণা  

ছবি: ইন্টারনেট

৯৫তম অস্কার আসরের রেড কার্পেটে হাঁটার সময় দীপিকা পাডুকোনের দেখা মিলল কালো গাউনে। ভারতীয় এই অভিনেত্রী ডলবি থিয়েটারে উপস্থিত সকলের নজর কেড়েছেন।

অস্কারের মঞ্চে দীপিকা পাড়ুকোন পরেছিলেন ভিতোঁর মারমেইড স্টাইলের কালো গাউন। অভিনেত্রী এদিন বেছে নেন কারটিয়েরের গয়না। মেকআপে সবচেয়ে চোখ টানে অভিনেত্রীর উইংড আইলাইনার। চুল বেঁধেছিলেন মেসি বানে।

অস্কারের কার্পেটে ছবির জন্য পোজ দেন বলি-সুন্দরী। দীপিকার ছবিগুলো এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। অনুরাগীদের থেকে ভালোবাসায় ভাসছেন তিনি। কঙ্গনা রানাউতসহ অনেক বলি তারকায় প্রশংসা ভাসিয়েছেন দীপিকার এই লুকের।

অস্কারে এবারে পরিবেশক ছিলেন দীপিকা পাডুকোন। মঞ্চে ‘আরআরআর’-এর ‘নাটু নাটু’ গানটির লাইভ পারফরমেন্সের সময় ঘোষণাও করেন তিনি। সেসময় হাততালিতে ফেটে পড়েছিল গোটা হল।

সেই ঘোষ্ণার সময় দীপিকাকে বলতে শোনা যায়, ‘বাস্তব জীবনের ভারতীয় বিপ্লবীদের মধ্যে বন্ধুত্ব নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘আরআরআর’-এর একটি গুরুত্বপূর্ণ দৃশ্যের সময় বাজানো হয়েছে ‘নাটু নাটু’ গানটি৷ এটি ইউটিউব এবং টিকটকে লাখ লাখ ভিউ পেয়েছে।’

তিনি বলেন, ‘সারাবিশ্বের সিনেমা হলে দর্শকরা নেচেছেন এই গানের তালে। এটি ভারতীয় প্রযোজনার প্রথম গান যা অস্কারের জন্য মনোনীত হয়েছে। আপনি কি নাটু নাটু গানটি জানেন? রইল আরআরআর সিনেমা থেকে নাটু নাটু।’

‘নাটু নাটু’ এবছর সেরা মৌলিক গানের অস্কার পেয়েছে। পারফরমেন্সের পরে মঞ্চে পুরস্কার নিতে ওঠেছিলেন ‘নাটু নাটু’র সংগীত পরিচালক এমএম কিরাভানি।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়