সোমবার ৩০ জানুয়ারি ২০২৩, মাঘ ১৭ ১৪২৯

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

নেপালে বিমান দুর্ঘটনায় দেশটির জনপ্রিয় শিল্পী নীরা নিহত

আলো আভা ডেস্ক

প্রকাশিত: ১৪:৪০, ১৭ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৪:৪০, ১৭ জানুয়ারি ২০২৩

নেপালে বিমান দুর্ঘটনায় দেশটির জনপ্রিয় শিল্পী নীরা নিহত

ছবি: ইন্টারনেট

নেপালে ভয়াবহ বিমান দুর্ঘটনায় ৭২ আরোহীর মধ্যে ৬৮ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাকি চার জন নিখোঁজ। তাদের বেঁচে থাকার সম্ভাবনা নেই বলেই ধারণা করা হচ্ছে।

এ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন নেপালের লোক সংগীতশিল্পী নীরা ছান্তিয়াল। নীরার বোন হীরা ছান্তিয়াল মরদেহ শনাক্ত করেছেন। ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ এ খবর প্রকাশ করেছে।

হীরা ছান্তিয়াল জানিয়েছেন, মকর সংক্রান্তি উপলক্ষে এই বিমানে পোখরা যাচ্ছিলেন নীরা। রোববার (১৫ জানুয়ারি) পোখরায় নারী-পুরুষদের একটি ভলিবল প্রতিযোগিতার আয়োজন করেছিল। এই অনুষ্ঠানে সংগীত পরিবেশনের কথা ছিল নীরার। কিন্তু বিমান দুর্ঘটনায় সবকিছু শেষ হয়ে গেলোন

গত ১৪ জানুয়ারি নিজের ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করে নীরা লিখেন, ‘কাঠমান্ডুর অনুষ্ঠান শেষ। আগামীকাল পোখরা দর্শকদের জন্য আসছি।’ গতকাল সকাল ১০টা ২৬ মিনিটে সর্বশেষ স্ট্যাটাস দেন নীরা। তাতে মকর সংক্রান্তির শুভেচ্ছা জানান এই শিল্পী।

নেপালের বাগলুংয়ের কন্যা নীরা। বসবাস করতেন নেপালের রাজধানী কাঠমান্ডুতে।

জানা যায়, বিমানকর্মী, যাত্রীসহ বিমানে মোট ৭২ জন ছিলেন। ৬৮ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। ইয়েতি এয়ারলাইন্সের মুখপাত্র সুদর্শন বারতৌলা বলেছেন, ‘২ শিশুসহ ১০ জন বিদেশি নাগরিক বিমানটিতে ছিলেন।’

বিমানবন্দরের দেওয়া তথ্য অনুযায়ী, বিমানে ৫৩ জন নেপালি, ৫ জন ভারতীয়, ৪ জন রাশিয়ান, একজন আইরিশ, ২ জন কোরিয়ান, ১ আর্জেন্টাইন এবং একজন ফরাসি নাগরিক ছিলেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়