মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, অগ্রাহায়ণ ২২ ১৪২৯

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

আবারও নোরা ফাতেহির ঢাকা সফর আটকে যাওয়ার শঙ্কা!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮:১৯, ১৪ নভেম্বর ২০২২

আবারও নোরা ফাতেহির ঢাকা সফর আটকে যাওয়ার শঙ্কা!

ছবি সংগৃহীত

বলিউডের আবেদনময়ী অভিনেত্রী নৃত্যশিল্পী নোর ফাতেহি। আগামী ১৮ নভেম্বরগ্লোবাল এক্সিভার্স এ্যাওয়ার্ড-২০২২ উইমেন এমপাওয়ারমেন্ট ইন বাংলাদেশশীর্ষক একটি ডকুমেন্টারির শুটিংয়ের জন্য নোরা ফাতেহির বাংলাদেশে আসার কথা রয়েছে।

তবে এখন তার বাংলাদেশে প্রবেশ নিয়ে দেখা দিয়েছে সংশয়। নোরার বাংলাদেশে আগমন উপলক্ষে উৎসে আয়কর পরিশোধ করার বাধ্যবাধকতার বিধান পালন না করায় আপত্তি জানিয়েছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)

বাংলাদেশে আগমন উপলক্ষে উৎসে আয়কর পরিশোধ করার বাধ্যবাধকতার বিধান পালন না করায় আপত্তি জানিয়েছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)

এনবিআর সদস্য (কর প্রশাসন মানবসম্পদ ব্যবস্থাপনা) শাহীন আক্তার স্বাক্ষরিত একটি চিঠির সূত্রে এসব তথ্য জানা গেছে। রোববার (১৩ নভেম্বর) সংস্কৃতি মন্ত্রণালয়সহ সংশ্লিষ্ট দপ্তরগুলোকে আপত্তি জানিয়ে চিঠিটি পাঠিয়েছে এনবিআর।

এনবিআর পরিচালক (জনসংযোগ) সৈয়দ মু'মেন গণমাধ্যমকে জানিয়েছেন, ‘এনবিআর থেকে অভিনেত্রী নোরা ফাতেহিসহ অন্যান্য বিদেশি তারকাদের অংশগ্রহণের জন্য উৎসে আয়কর দেওয়ার বিষয়টি নিশ্চিত করতে এমন অনুরোধ করা হয়েছে

বিদেশি তারকারা বাংলাদেশের চলচ্চিত্র অন্যান্য ক্ষেত্রে অভিনয় করতে চাইলে আলোচনা সাপেক্ষে তাদের দেশে আসার অনুমতি দেয় তথ্য মন্ত্রণালয়।

আগামী ১৮ নভেম্বরগ্লোবাল এক্সিভার্স এ্যাওয়ার্ড-২০২২ উইমেন এমপাওয়ারমেন্ট ইন বাংলাদেশশীর্ষক একটি ডকুমেন্টারির শুটিংয়ের জন্য নোরা ফাতেহির বাংলাদেশে আসার কথা রয়েছে।

 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়