বৃহস্পতিবার ১৮ আগস্ট ২০২২, ভাদ্র ৩ ১৪২৯

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

লুঙ্গি পরায় টিকিট পাননি বৃদ্ধ, ফেসবুকজুড়ে ক্ষোভ!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:৩৮, ৪ আগস্ট ২০২২

লুঙ্গি পরায় টিকিট পাননি বৃদ্ধ, ফেসবুকজুড়ে ক্ষোভ!

ছবি সংগৃহীত

গতকাল ( আগস্ট) থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে লুঙ্গি পরা এক বৃদ্ধের ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটিতে ব্যক্তিটি বলতে শোনা যায়, তিনি লুঙ্গি পরায় কাউন্টার থেকে দেওয়া হয়নি সিনেমার টিকিট।

গিয়েছিলেনপরাণছবি দেখতে। ঘটনাটা রাজধানীর মিরপুরে সনি-স্টার সিনেপ্লেক্সের বলে দাবি করা হয়েছে। অজ্ঞাত সেই ব্যক্তিকে সিনেপ্লেক্সের সামনে দাঁড়িয়ে বক্তব্য দিতে দেখা যায়।

তবে ঘটনাটি দুর্ভাগ্যজনক ভুল বোঝাবুঝির ফল বলে দাবি করেছে স্টার সিনেপ্লেক্স।

বিষয়টি নিয়ে যোগাযোগ করা হলে প্রেক্ষাগৃহটির মিডিয়া বিপণন বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেজবাহ উদ্দিন আহমেদ একটি গণমাধ্যমকে বলেন, ‘পোশাক পরা নিয়ে আমাদের বৈষম্যমূলক কোনও নিয়মই নেই। এটা দুঃখজনক ঘটনা। আসলে কী ঘটেছিল, তা জানতে এর তদন্ত আমরা করছি।

প্রেক্ষাগৃহটির পক্ষ থেকে বলা হয়, আমাদের সংস্থায় এমন কোনও নিয়ম বা নীতি নেই যা একজন ব্যক্তিকে লুঙ্গি পরার কারণে টিকিট কেনার অধিকারকে অস্বীকার করবে। আমরা জানাতে চাই, আমাদের সিনেমা হলে সবাই নিজেদের পছন্দের সিনেমা দেখার জন্য সবসময় স্বাগতম। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত ঘটনাটি সম্ভবত একটি দুর্ভাগ্যজনক ভুল বোঝাবুঝির ফল। আমরা এই ঘটনাটি ঘটতে দেখে গভীরভাবে দুঃখিত এবং আমাদের নজরে আনার জন্য সংশ্লিষ্ট পক্ষের প্রতি কৃতজ্ঞ।  আমরা এই ঘটনাটি তদন্ত করছি, যেন ভবিষ্যতে এই ধরনের ভুল বোঝাবুঝি না হয়।

রায়হান রাফি পরিচালিতপরাণগত ঈদে মুক্তি পেয়েছে। শুরুতে স্বল্প হলে মুক্তি পেলেও ছবিটি এখন প্রেক্ষাগৃহে চলছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়