বৃহস্পতিবার ১৮ আগস্ট ২০২২, ভাদ্র ৩ ১৪২৯

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

মিশা সওদাগরকে ‘সুবিধাবাদী’ বললেন বাপ্পি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:৩৮, ৪ আগস্ট ২০২২

মিশা সওদাগরকে ‘সুবিধাবাদী’ বললেন বাপ্পি

ছবি সংগৃহীত

বাংলাদেশ শিল্পী সমিতির সাবেক সভাপতি খল অভিনেতা মিশা সওদাগরকে সুবিধাবাদী মানুষ বলে মন্তব্য করেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী।

তানভীর তারেকের উপস্থাপনায় রেডিও অনুষ্ঠানে এমন মন্তব্য করেন বাপ্পি।  ওই অনুষ্ঠানে বাপ্পি চৌধুরী বলেন, যেখানে ট্রেন্ড হয় সে ওখানে লাফায়। লাইক আমাদের মিশা ভাই।পরাণট্রেন্ডে যাচ্ছে মিশা ভাইপরাণ ট্রেন্ডে দৌড়াচ্ছে।হাওয়াট্রেন্ডেহাওয়াতে দৌড়াচ্ছে। সুবিধাবাদি ট্রেন্ড আর কি।

শোবিজের সম্পর্ক নিয়ে কথা তুললে মূলত মিশা সওদাগরের নামে এই কথাগুলো বলেন বাপ্পি। খানিকটা আক্ষেপ প্রকাশ করে তিনি এও বলেন, মিডিয়ায় যতদিন সামনা সামনি থাকে ততদিন ভালোবাসা থাকে। দূরে থাকলে কমে যায়। এটাই মিডিয়া রিলেশনশিপ।

সাম্প্রতিক সময়ে বাংলা চলচ্চিত্র নিয়ে জোয়ার শুরু হয়েছে। এর প্রেক্ষিতে বাপ্পি এক সাক্ষাৎকারে বলেন, আমারশ্বশুরবাড়ি জিন্দাবাদ টুদিয়েই কিন্তু হলে দর্শক ফিরতে শুরু করেছে। কেউ স্বীকার করুক বা না করুক, এই সিনেমাটি হিটের মাধ্যমে বছর শুরু হয়েছে। সেই ধারাবাহিকতায় এখন অবধি দর্শকদের দেশের সিনেমা নিয়ে যে উন্মাদনা-ভালোবাসা দেখতে পাচ্ছি, তাতে আমি আশাবাদী। এভাবে চলতে থাকলে চলচ্চিত্রে সুদিন ফিরবেই।

সিনেমার তারকাদের হলে হলে গিয়ে প্রচারের বিপক্ষে ভালোবাসাররঙ খ্যাতএই অভিনেতা। তিনি বলেন, আমার সবসময় মনে হতো শিল্পীরা পর্দাতেই শোভনীয়। আমরা যদি বাইরে বাইরে গিয়ে সবার সঙ্গে মিশে যাই তাহলে তো বিশেষ কিছু থাকলো না। কিন্তু এখন যেহেতু প্রচারণার নতুন এই ট্রেন্ডটি চালু হয়েছে সেহেতু এটাকে আমি সাধুবাদ জানাই। ধরনের প্রচারণায় দর্শক হলে এলে আমিও ভবিষ্যতে অংশ নেবো।

উল্লেখ্য, বর্তমানেশত্রুশিরোনামের একটি পুলিশ অ্যাকশন সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন বাপ্পি। এছাড়া মুক্তির অপেক্ষায় আছে এই নায়কেরজয় বাংলা’, ‘ডেঞ্জার জোন’, ‘৫৭০’, ‘কুস্তিগীরসহ বেশ কয়েকটি সিনেমা।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়