সোমবার ২৭ জুন ২০২২, আষাঢ় ১৩ ১৪২৯

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

ঈদে ঘুড্ডি নেটওয়ার্কে আসছে ‘পগ গার্ল’

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১০:৩১, ২০ জুন ২০২২

ঈদে ঘুড্ডি নেটওয়ার্কে আসছে ‘পগ গার্ল’

নাটকের সেটে ইভান-সুস্মিতা

গ্রাম থেকে ঢাকা শহরে আসে এমি নামের এক তরুণী! উদ্দেশ্য, প্রাইভেট ভার্সিটিতে ভর্তি হয়ে পড়ালেখা করা। একটা সময় এমির সাথে ঢাকা শহরের নানান রকম মানুষের পরিচয় ঘটে এবং যুবকের সাথে প্রেম বা রিলেশনে জড়িয়ে পড়ে। সেই রিলেশন আর ঢাকা শহরের পড়ালেখা থাকা-খাওয়ার খরচ মিটানোর জন্য মেয়েটি বেছে নেয় নিজের জীবনের ভিন্ন এক পথ- পগ গার্ল গল্পটি এমি নামের এক তরুণীর প্রেম, সংগ্রাম আর ভুল সিদ্ধান্তের একটি রূপরেখা।

এরকমই একটি গল্প নিয়ে নির্মিত হচ্ছে একক নাটকপগ গার্ল  আপেল আকবরের কাহিনি, সংলাপ চিত্রনাট্যে এবং সাজিন খানের পরিচালনায় নাটকটিতে অভিনয় করছেন ইভান সাইর, সুস্মিতা সিনহা, শাফায়েত দুর্জয়, সহিদ চিশতী, মারিয়া অনন্যা, ইনাইনা এলিজাবেথ, সাজ্জাদ সহ অনেকে।

নাটকটি প্রসঙ্গে পরিচালক সাজিন খান বলেন, কমেডি ধাঁচের হলেও প্রেম ভালোবাসাকে নিজের স্বার্থে আত্মকেন্দ্রিক গল্প 'পগ গার্ল' আপেল  আকবর ভাই দুর্দান্ত একটি গল্প লিখেছেন। অভিনয় শিল্পীরাও ভালো অভিনয় করেছে। আশা করছি দর্শকরা খুবই ইনজয় করবে।

ঘুড্ডি নেটওয়ার্কের প্রযোজনায় গত শনিবার (১৮ জুন) থেকে উত্তরায় নাটকটির শ্যুটিং চলছে।

প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, আগামী ঈদুল আযহায় ঘুড্ডি নেটওয়ার্কের ইউটিউব চ্যানেল এবং স্বনামধন্য একটি স্যাটেলাইট চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়