শনিবার ১৫ জুন ২০২৪, আষাঢ় ১ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

কর্মবিরতিতে গেলে ‘কোর্স আউট’ হওয়ার হুঁশিয়ারি বিএসএমএমইউ ভিসির

আলো আভা ডেস্ক

প্রকাশিত: ১৮:৫৯, ১৩ জুন ২০২৩

কর্মবিরতিতে গেলে ‘কোর্স আউট’ হওয়ার হুঁশিয়ারি বিএসএমএমইউ ভিসির

ছবি: ইন্টারনেট

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) আন্দোলনরত চিকিৎসকদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ হুঁশিয়ারি দিয়ে বলেন, আন্দোলনকারীরা যদি কর্মবিরতিতে যেতে চায়, তাহলে কিন্তু 'কোর্স আউট' হয়ে যাওয়ার সম্ভাবনা আছে, এটা যেন মাথায় রাখে।

মঙ্গলবার (১৩ জুন) বিকেলে গণমাধ্যমকে তিনি আরও বলেন, তারা আমাদের সন্তানের মতো, তাদের আমরা বুঝিয়েছি যে স্বাস্থ্যমন্ত্রী এবং সচিবের সঙ্গে কথা বলে তাদের দাবি পূরণের চেষ্টা করব। তারপরও যদি তারা কর্মবিরতিতে যায়, তাহলে তারা কোর্স আউট হয়ে যেতে পারে।

চিকিৎসকদের কর্মবিরতিতে স্বাস্থ্য সেবায় কোনো প্রভাব পড়বে কি না, এমন প্রশ্নের জবাবে শারফুদ্দিন আহমেদ বলেন, তারা তো ডাক্তার না, তারা আমাদের ছাত্র। আমাদের বিশ্ববিদ্যালয়ে পর্যাপ্ত চিকিৎসক আছেন, রোগী সেবায় তাদের দরকার নেই। তাদের ছাড়াও আমাদের চলবে। আমরা আমাদের সেবা পুরোদমে চালিয়ে যাব।

উল্লেখ্য, তিন দফা দাবিতে মঙ্গলবার সকাল ১১টা থেকে বিশ্ববিদ্যালয়ের সি ব্লকের সামনে জড়ো হতে থাকেন চিকিৎসকরা। এরপর সাড়ে ১১টার দিকে বিএসএমএমইউ উপাচার্যের কার্যালয় ভবনের নিচে বিক্ষোভ শুরু করেন তারা।

একপর্যায়ে তারা উপাচার্য অধ্যাপক ডা. শারফুদ্দিন আহমেদকে নিজ কার্যালয়ে অবরুদ্ধ করেন। সময় উপাচার্যের পক্ষ থেকে চিকিৎসকদের শান্ত করার চেষ্টা করা হলে সরাসরি তারা উপাচার্যের সঙ্গে কথা বলতে চান।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়