বৃহস্পতিবার ১৮ জুলাই ২০২৪, শ্রাবণ ৩ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

ঈদুল আযহা উপলক্ষে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রদ্যুৎ কুমার তালুকদার

মো. সাহিদ আহমেদ

প্রকাশিত: ০৫:২০, ১৭ জুন ২০২৪

আপডেট: ১০:৫৯, ১৯ জুন ২০২৪

ঈদুল আযহা উপলক্ষে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রদ্যুৎ কুমার তালুকদার

ছবি প্রদ্যুৎ কুমার তালুকদারের ফেসবুক থেকে সংগ্রহীত

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে দেশবাসী ও বিশ্বের সকল মুসলমানকে আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন সুনামগঞ্জ২ আসনের কৃতিসন্তান, বিশিষ্ট সমাজসেবক প্রদ্যুৎ কুমার তালুকদার। সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী, দৈনিক স্বাধীন বাংলা পত্রিকার যুগ্মসম্পাদক, প্রয়াস গ্রুপের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক প্রদ্যুৎ কুমার তালুকদার। সুনামগঞ্জ ২ আসনের দিরাই-শাল্লাসহ দেশও দেশের বাহিরের সবাইকে পবিত্র ঈদুল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ঈদের মহিমায় সকলের নিকট ফিরিয়ে আনুক সুস্থতা ও সমৃদ্ধি। সবাইকে জানাই পবিত্র ঈদের শুভেচ্ছা।

শুভেচ্ছা বার্তায় প্রদ্যুৎ কুমার বলেন, ঈদ আমাদের শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ওসম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। ঈদ হল শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায়থাকুক এই কামনা রইল। তিনি সবার কল্যাণ কামনা করেন।

এছাড়াও তিনি বলেন, সিলেটের সুনামগঞ্জ সহ দেশের বিভিন্নজায়গায় এখন বন্যা, ঝড়, বৃষ্টি চলমান এরই মধ্যে সতর্কতার সহিতপবিত্র ঈদুল আযহা উদযাপন করুন এবং নিরাপদে চলাচলকরুন।

উল্লেখ্য: প্রদ্যুৎ কুমার তালুকদার সুনামগঞ্জের বানভাসি প্রায় ১০ হাজার মানুষের পাশে খাদ্য, বস্ত্র, সুপেয় পানি, ও চিকিৎসাব্যবস্থা করার পাশাপাশি শতশত মানুষের পাশে আশার আলো হয়ে দাড়িয়েছিলেন। এছাড়াও হাওরাঞ্চলের শিক্ষা প্রসারে ডজনখানেক প্রাক-প্রাথমিক স্কুল চলমান রেখেছেন। হাওরের মানুষের ভাগ্য বদলে হাওর প্রয়াস ফাউন্ডেশন গড়ে তুলেছেন। নিজেরহাতে গড়া প্রতিষ্ঠানে হাজারো যুবকের কর্মসংস্থান করেছেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়