রোববার ২৩ জুন ২০২৪, আষাঢ় ৯ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

শেষ প্রান্তে বইমেলা, রয়্যাল ক্যাফের স্টলে ভিড় ও বিক্রি দুটোই বেড়েছে

মো. সাহিদ আহমেদ

প্রকাশিত: ১২:০২, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১২:৫২, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

শেষ প্রান্তে বইমেলা, রয়্যাল ক্যাফের স্টলে ভিড় ও বিক্রি দুটোই বেড়েছে

ছবি সংগৃহীত

মাসব্যাপী অমর একুশে বইমেলা ২০২৪ এখন শেষ প্রান্তে। পূর্বঘোষণা অনুযায়ী আর সপ্তাহখানেক পর শেষ হবে প্রাণের এই বইমেলা। এরই মধ্যে মেলায় লোকসমাগম বাড়ছে। একই সঙ্গে বইয়ের সঙ্গে কফির বিক্রিও বেড়েছে বলে জানিয়েছেন দোকানিরা।

রাজধানীর বাংলা একাডেমি প্রাঙ্গণ ও সোহরাওয়ার্দী উদ্যানে ১ ফেব্রুয়ারি শুরু হয়েছে ঐতিহ্যবাহী অমর একুশে বইমেলা। তবে বইয়ের দোকান বেশি হওয়ায় সোহরাওয়ার্দী উদ্যান অংশে বেশি ভিড় হয়। এমনকি সেখানে ফুড কোর্ট থাকার ফলে বইপ্রেমীদের অধিকাংশই রয়্যাল ক্যাফে'র কফির কাপে চুমুক দিয়ে নিজেকে রাঙিয়ে নিতে চান।

পরিবারের সাথে মেলায় এসেছেন রাজশাহী থেকে আসা সাদিয়া। তার বাসা রাজশাহী শহরেই। জানতে চাইলে তিনি জানান, বইমেলায় এ বছর অনেক আশা নিয়ে এসেছি তা কিছুটা পরিপূর্ণ হয়েছে। এবার মেট্রোরেল এ যাত্রা আরও দৃঢ় করেছে। হাটতে হাটতে ক্লান্ত হয়ে পড়ায় রয়্যাল ক্যাফে'র কফির স্বাদ তার বেশ ভালো লেগেছে।  বইমেলায় বইয়ের সাথে বিষয়টি বেশ ভালো লেগেছে। তিনি রয়্যাল ক্যাফের এ সেবা অব্যাহত রাখার অনুরোধ জানান।

রয়্যাল ক্যাফের সিনিয়র বিক্রয় প্রতিনিধি বায়েজিদ জানান, সবাই খুব স্বাচ্ছন্দ্যের সাথে আমাদের গ্রহণ করেছেন। দিনকে দিন কফিপ্রেমীদের সংখ্যা বাড়ছে। আশা করছি এ সংখ্যা আরও বাড়বে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়