মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪, ফাল্গুন ২১ ১৪৩০

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

রয়্যাল ক্যাফে-এর বার্ষিক বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত

মো. সাহিদ আহমেদ

প্রকাশিত: ১৩:১০, ২৭ জানুয়ারি ২০২৪

আপডেট: ১৩:৪২, ২৭ জানুয়ারি ২০২৪

রয়্যাল ক্যাফে-এর বার্ষিক বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত

সম্মেলনে বক্তারা রয়্যাল ক্যাফের বিক্রয় প্রতিনিধিদের জন্য উৎসাহমূলক বিশেষ বক্তব্য রাখেন।

We will be No. 1 শ্লোগানকে সামনে রেখে রয়্যাল ক্যাফে-এরবার্ষিক বিক্রয় সম্মেলন-২০২৪রাজধানীর ধানমন্ডির একটি অভিজাত রেস্তোরায় ২৫ জানুয়ারি অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন উদ্বোধন করেন প্রয়াস গ্রুপ-এর প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক প্রদ্যুৎ কুমার তালুকদার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান (এমপি)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ (এমপি)।

সম্মেলনে আরও উপস্থিত ছিলেন প্রয়াস গ্রুপের পরিচালক রূপক রঞ্জন তালুকদার, পরিচালক তৃষা দেব,পরিচালক শরীফ আহমেদ, ঢাকা বিশ্ববিদ্যালয়-এর ব্যবস্থাপনা বিভাগ-এর চেয়ারম্যান অধ্যাপক মোশাররফ হোসাইন, এটিএন নিউজের বিক্রয় ও বিপণন বিভাগ-এর প্রধান ড. আল আমিন খান, রয়্যাল ক্যাফ-এর বিক্রয় ও বিপণন বিভাগ-এর জেনারেল ম্যানেজার মো. মামুনুল ইসলাম খান, এজিএম অভ্যন্তরীণ নিয়ন্ত্রণ বিভাগ প্রধান সুশান্ত বেপারী, ক্রিয়েটিভ ডিজাইন-এর প্রধান রাশেদুল হাসান, মানব সম্পদ বিভাগ-এর প্রধান আশিক এম চৌধুরী, বাণিজ্য-ব্যবস্থাপক মো. তসলিম উদ্দিন, জনসংযোগ কর্মকর্তা মো. সাহিদ আহমেদসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সম্মেলনে প্রদ্যুৎ কুমার তালুকদার সুষ্ঠ বিক্রয় মনিটরিংয়ের মাধ্যমে বিক্রয় নেটওয়ার্ক আরো সুদৃঢ় করা এবং নতুন নতুন পণ্যকে দ্রুত ভোক্তাদের কাছে পৌছে দেবার বিষয়ে গুরুত্ব দেন। পণ্য বাজারজাতকরণের সকল ক্ষেত্রে কোয়ালিটি নিশ্চিত করে এবং ভোক্তা সন্তুষ্টি বজায় রেখে নাম্বার-১ হিসেবে প্রতিষ্ঠানের সুনাম ধরে রেখে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে সবার অবদানের জন্য বিশেষভাবে ধন্যবাদ প্রদান করেন। সম্মেলনে বক্তারা রয়্যাল ক্যাফের বিক্রয় প্রতিনিধিদের জন্য উৎসাহমূলক বিশেষ বক্তব্য রাখেন।

সম্মেলনে দেশের বিভিন্ন স্থান থেকে আগত সম্মানিত পরিবেশকগণ, সেলস অফিসার, টেরিটোরি সেলস অফিসার, এরিয়া সেলস ম্যানেজার, রিজিওনাল সেলস ম্যানেজার এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন। সম্মেলন শেষে ব্যবস্থাপনা পরিচালক প্রদ্যুৎ কুমার তালুকদার বছরের সেরা বিক্রয়কর্মীদের হাতে পুরস্কার তুলে দেন। মধ্যাহ্নভোজ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সম্মেলনের সমাপ্তি হয়।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়