বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, বৈশাখ ৫ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৯ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৪৩, ২১ সেপ্টেম্বর ২০২২

দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৯ সদস্য গ্রেপ্তার

ছবি সংগৃহীত

নারায়ণগঞ্জের আড়াইহাজার থেকে দেশীয় অস্ত্র ককটেলসহ আন্তঃজেলা ডাকাত দলের দূর্ধর্ষ কাশেম বাহিনীর সদস্যকে গ্রেপ্তার করেছে ্যাব। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে উপজেলার সরাবদী গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বুধবার দুপুরে সিদ্ধিরগঞ্জে ্যাব-১১র সদর দপ্তর কার্যালয়ে সংবাদ সম্মেলনে তথ্য নিশ্চিত করেন উপ-অধিনায়ক মেজর সানরিয়া চৌধুরী।

সংবাদ সম্মেলনে ্যাব জানায়, গত সোমবার (১৯ সেপ্টেম্বর) রাতে দশ বারো জন সদস্যের একদল সশস্ত্র ডাকাত হাইজাদী ইউনিয়নের সরাবদী উদয়দী গ্রামের আটটি বাড়িতে হানা দিয়ে বিপুল পরিমাণ নগদ টাকা, স্বর্ণালংকার মূল্যাবান মালামাল ডাকাতি করে নিয়ে যায়। ঘটনায় আড়াইহাজার থানায় মামলা হলে পুলিশের পাশাপাশি অভিযানে নামে ্যাব। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার অভিযান চালিয়ে এই দূর্ধর্ষ ডাকাত দলের নয় সদস্যকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ডাকাতি হওয়া স্বর্ণালংকারসহ বেশ কিছু নগদ টাকা জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদের ডাকাতির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি মাদকের অভিযোগে একাধিক মামলা রয়েছে। এই ডাকাত দলের সর্দার কাশেমের বিরুদ্ধেই ঢাকা, নারায়ণগঞ্জ নরসিংদী জেলার বিভিন্ন থানায় অন্তত দশটি মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়