মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, অগ্রাহায়ণ ২২ ১৪২৯

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

প্রদ্যুৎ কুমার তালুকদারকে লন্ডনের টাওয়ার হ্যামলেটসের কাউন্সিল স্পিকারের সংবর্ধনা

মো. সাহিদ আহমেদ

প্রকাশিত: ১৩:৪২, ১৫ অক্টোবর ২০২২

আপডেট: ১৫:২২, ১৫ অক্টোবর ২০২২

প্রদ্যুৎ কুমার তালুকদারকে লন্ডনের টাওয়ার হ্যামলেটসের কাউন্সিল স্পিকারের সংবর্ধনা

টাওয়ার হেমলেটস কাউন্সিলের মালবারি প্লেস টাউন হল

শুক্রবার (১৪ অক্টোবর) স্থানীয় সময় সন্ধ্যায় যুক্তরাজ্য সফররত বাংলাদেশের অন্যতম বিশিষ্ট ব্যবসায়ী, তরুণ উদ্যোক্তা ও সংগঠক প্রয়াস গ্রুপের এমডি প্রদ্যুৎ কুমার তালুকদার এর সম্মানে লন্ডনের টাওয়ার হেমলেটস কাউন্সিলের স্পিকারের পক্ষ থেকে এক সংবর্ধনা প্রদান করা হয়।

টাওয়ার হেমলেটস কাউন্সিলের মালবারি প্লেস টাউন হলে অবস্থিত স্পিকার অফিসে প্রদত্ত এ সংবর্ধনায় স্পিকার কাউন্সিলর সাফি আহমদ সংবর্ধিত অতিথি প্রদ্যুৎ কুমার তালুকদার ছাড়াও উপস্থিত ছিলেন কাউন্সিলর ইকবাল হোসেন, কাউন্সিলর বদরুল চৌধুরী, কাউন্সিলর আব্দুল মান্নান, কাউন্সিলর কামরুল হোসেন মুন্না, কমিউনিটি এক্টিভিস্ট মিজানুর রহমান মীরু, আব্দুস সালাম, ফারুক মিয়া, জয় দত্ত প্রমুখ।

সংবর্ধিত অতিথিকে স্পিকার ও কাউন্সিলরবৃন্দ সম্মাননা স্মারক প্রদান করেন এবং ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা লন্ডনে জনাব প্রদ্যুৎ কুমার তালুকদারকে স্বাগত জানিয়ে তার ব্যবসায়িক সমৃদ্ধি কামনা করেন এবং ব্যবসা পরিচালনার পাশাপাশি তার ব্যাপক সামাজ উন্নয়ণমূলক কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন। বক্তারা তার মত উদ্যোক্তারা বাংলাদেশের অর্থনৈতিক এবং সামাজিক উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখবেন এই আশাবাদ ও প্রত্যাশা ব্যক্ত করেন।

এ বিষয়ে জনাব প্রদ্যুৎ কুমার তালুকদার তার ফেসবুক হ্যান্ডেলে একটি পোষ্টের মাধ্যমে জানান, 'দেশের বাইরে আমাকে যেভাবে স্বাগত জানিয়েছেন এবং সম্মানে-ভালবাসায় সিক্ত করেছেন তার জন্য আন্তরিক কৃতজ্ঞতা।আপনাদের অনুপ্রেরণা এবং উৎসাহে দেশমাতৃকার সেবায় নিজেকে যেন আরো বিলিয়ে দিতে পারি সেই প্রয়াসই থাকবে।'

সংবর্ধনা অনুষ্ঠান শেষে জনাব প্রদ্যুৎ কুমার তালুকদার টাওয়ার হেলমেটস কাউন্সিল এর নির্বাহী মেয়র জনাব লুৎফুর রহমান এর সাথে এক সৌজন্য সাক্ষাৎকারে মিলিত হন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়