মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, অগ্রাহায়ণ ২২ ১৪২৯

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

প্রথমার্ধে গোল করতে ব্যর্থ ক্রোয়েশিয়া-মরক্কো

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৭:৩৩, ২৩ নভেম্বর ২০২২

প্রথমার্ধে গোল করতে ব্যর্থ ক্রোয়েশিয়া-মরক্কো

ছবি সংগৃহীত

বিশ্বকাপেরএফগ্রুপের ম্যাচে মুখোমুখি হয়েছে ক্রোয়েশিয়া মরোক্কো। আল বায়াত স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় বিকেল ৪টায়। রাশিয়া বিশ্বকাপে শিরোপা জিততে না পারার অপূর্ণ স্বপ্ন এবার পূরণ করতে চায় ক্রোয়েশিয়া। অন্যদিকে প্রথম ম্যাচেই ক্রোয়েশিয়াকে রুখে দিতে চায় মরোক্কো।

শক্তির বিচারে ক্রোয়েশিয়া এগিয়ে থাকলেও প্রথমার্ধে মাঠে দাপট দেখায় মরক্কো। বেশ কিছু আক্রমণ করলেও গোলের দেখা পায়নি তারা। অন্যদিকেমরক্কোর বিপক্ষে প্রথমার্ধে কোন ভয়ঙ্কর আক্রমণ দাঁড় করাতে পারেনি ক্রোয়েশিয়াও।

প্রথমার্ধে ৫৯ শতাংশ বলের দখল ছিল ক্রোয়েশিয়ার কাছে। আর ৪১ শতাংশ ছিল মরোক্কোর কাছে। মরোক্কো প্রথমার্ধে গোলপোস্টের দিকে ৫টি শট নিলেও একটি অন টার্গেটে ছিল না। তবে ক্রোয়েশিয়ার নেওয়া ৪টি শটের একটি ছিল টার্গেটে, যদিও তা থেকে গোল পায়নি দলটি।

প্রথমার্ধের শেষ দিকে যোগ করা সময়েও এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল ক্রোয়েশিয়া। তবে তারা দারুণ দুটি সুযোগ মিস করে। এর ফলে গোলশূন্যভাবেই শেষ হয় প্রথমার্ধের লড়াই।

ক্রোয়েশিয়ার একাদশ:

ডোমিনিক লিভাকোভিচ, জোস্কো গভার্দিওল, দেজান লোভরেন, বোর্না সোসা, জোসিপ জুরানোভিচ, মার্সেলো ব্রোজোভিচ, মাতেও কোভাসিক, লুকা মদ্রিচ, আন্দ্রেজ ক্রামরিক, ইভান পেরিসিক নিকোলা ভ্লাসিক।

মরক্কোর একাদশ:

ইয়াসিন বাউনো, রোমেন সাইস, নায়েফ আগুয়ের্ড, নৌসাইর মাজরাউই, আচরাফ হাকিমি, সেলিম আমাল্লাহ, সোফিয়ান আমরাবাত, আজজেদিন ওনাহি, ইউসেফ এন-নেসিরি, সোফিয়ান বোফাল হাকিম জিয়েখ।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়