মঙ্গলবার ০৭ মে ২০২৪, বৈশাখ ২৪ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

সুনামগঞ্জ জেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটিতে প্রদ্যুৎ কুমার তালুকদার

মো. সাহিদ আহমেদ

প্রকাশিত: ১৮:২০, ১০ সেপ্টেম্বর ২০২৩

সুনামগঞ্জ জেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটিতে প্রদ্যুৎ কুমার তালুকদার

প্রদ্যুৎ কুমার তালুকদার

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের ৭৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটি অনুমোদন করেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের কাছ থেকে নতুন কমিটির তালিকা গ্রহণ করেন জেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল হুদা মুকুট।

পূর্ণাঙ্গ এ কমিটিতে ১১ জনকে উপদেষ্টা হিসেবে মনোনীত করা হয়েছে। ১১ জন সহ-সভাপতি ও ৩ জন যুগ্ম সম্পাদক ও ২৩ জনকে বিভিন্ন বিষয়ের সম্পাদক এবং ৩৬ জন সদস্য রাখা হয়েছে।

তুমুল বাছাইয়ের মাধ্যমে কমিটিতে দলীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুমতিক্রমে প্রথমবারের মত জায়গা করে নিয়েছেন পরিচ্ছন্ন রাজনীতিবিদ, শিল্পপতি, শিক্ষানুরাগী ও সমাজসেবক প্রদ্যুৎ কুমার তালুকদার।

এ বিষয়ে জানতে চাইলে প্রদ্যুৎ কুমার জানান, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটিতে আমাকে কার্যনির্বাহী সদস্য করায় আমি জাতির পিতা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা ও বাংলাদেশ আওয়ামীলীগের বার বার নির্বাচিত সফল সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। এছাড়া আমি ছাত্রনেতা থেকে জননেতা রাজপথের লড়াকু সৈনিক বাংলাদেশ আওয়ামীলীগের বার বার নির্বাচিত বিপ্লবী সাধারণ সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী জননেতা জনাব ওবাইদুল কাদেরকে ধন্যবাদ জানাচ্ছি। সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি নুরুল হুদা মুকুট ও বিপ্লবী সাধারণ সম্পাদক নোমান বখত পলিনকেও অসংখ্য ধন্যবাদ। বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনসহ মাননীয় পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নানকেও ধন্যবাদ জ্ঞাপন করছি।

আমিও আমার পরিবার দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের রাজনীতির সাথে ওতপ্রোত ভাবে জড়িত। আমি চাই দলীয় যে আস্থা আমার উপর রাখা হয়েছে, এর যথাযথ দায়িত্ব পালন করবো। তাই সকলের আন্তরিক সহযোগীতা ও আশীর্বাদ কামনা করছি।

এদিকে পূর্ণাঙ্গ কমিটির চিঠিতে ওবায়দুল কাদের আওয়ামী লীগকে আরও শক্তিশালী করার বার্তা দিয়ে লিখেন, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের নতুন কমিটির অনুমোদিত তালিকা আপনাদের অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রেরণ করা হলো।

আশা করি, নব-নির্বাচিত এই কমিটির সব সদস্য নিষ্ঠা, শৃঙ্খলা, আন্তরিকতা ও সততার সঙ্গে নিজ নিজ দায়িত্ব পালনে সচেষ্ট হবেন। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ আরও সুদৃঢ়, সুসংগঠিত ও শক্তিশালী সংগঠনে পরিণত হবে। বিশ্বাস করি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা-দারিদ্র্য ও শোষণ-বঞ্চনা এবং দুর্নীতিমুক্ত একটি উন্নত-সমৃদ্ধ 'স্মার্ট বাংলাদেশ' বিনির্মাণের সংগ্রামে জনগণকে সম্পৃক্ত করতে নতুন নেতৃত্ব যথাযথ ভূমিকা পালনে সক্ষম হবে।

 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়