বৃহস্পতিবার ১৮ আগস্ট ২০২২, ভাদ্র ৩ ১৪২৯

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

আজকের রাশিফল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:০১, ২০ জুন ২০২২

আজকের রাশিফল

ফাইল ফটো

আজ ২০ জুন ২০২২, সোমবার। আজকের তারিখে জন্মগ্রহণ করলে রাশিচক্রে আপনি মিথুন রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আজকের রাশিফল।


মেষ: মার্চ ২১ থেকে এপ্রিল ১৯
অনেকদিনের ঝুলে থাকা সাফল্য আজ ধরা দেবে। আপনার প্রচেষ্টার ফল আপনিই পাবেন। নিজের ঘনিষ্ঠ মানুষদের থেকে অনেক ভালো ফল পাবেন। ভালোবাসা ইতিবাচক হবে। আর্থিক ক্ষতি হতে পারে। নিজেকে সময় দিন।

বৃষ: এপ্রিল ২০ থেকে মে ২০

শেয়ার ও ফটকা ব্যবসায় বিনিয়োগ না করাই মঙ্গল। খুচরা ব্যবসায়ীদের লাভের সম্ভাবনা রয়েছে। অর্থ ঝামেলা চলুন। লোকেদের থেকে সাহায্য পাবেন। ফাঁকা সময়ে নিজের কাজ করুন। অসুবিধার কথা শুনুন। আজ লোকের সঙ্গে কথা বলুন। কর্মক্ষেত্রে চমৎকার কিছু ঘটবে।

মিথুন: মে ২১ থেকে জুন ২০

ভ্রমণে বের হতে পারেন। তবে যানবাহনে সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। আর্থিক সমৃদ্ধি আসবে। সামাজিক জমায়েতে অংশ নিন। নিজে অনেককিছু উপলব্ধি করবেন। জীবন সঙ্গীর থেকে নিজেকে দূরে রাখুন। সম্পর্ক নিয়ে মুশকিল হবে।

কর্কট: জুন ২১ থেকে জুলাই ২২

পরিবারের সদস্যদের অসুস্থতা দুশ্চিন্তার কারণ হতে পারে। আর্থিক বিষয় নিয়ে গোলযোগ। আজ সম্পদের পরিকল্পনা করবেন। ভবিষ্যতের কথা বলুন। নিজের আত্মবিশ্বাস থাকা প্রয়োজন। আজ প্রেমের পথ প্রদর্শন করুন। আত্মবিশ্বাস কম করুন।

সিংহ: জুলাই ২৩ থেকে অগাস্ট ২২

অমীমাংসিত সমস্যা স্পষ্ট হবে। অর্থব্যয় থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে ঝামেলা থাকবে। প্রেমে সাফল্য। নিজের সব ভাবনা আজকে জানাতেই হবে। বিতর্ক থাকবে। মেজাজ খারাপ হতে হবে। জীবনের সব বাসনা আজকে থাকবেই।

কন্যা: অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২

নিজেকে সময় দেওয়া প্রয়োজন। আর্থিক বিষয়ে আলোচনা প্রয়োজন। ভবিষ্যতের ভাবনা পরিকল্পনা করুন। কারোর আগমনে উৎসব বয়ে আসবে। সঙ্গীর থেকে অনেককিছু জানবেন। সঠিকভাবে বিশ্রাম নিন।

তুলা: সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২

বন্ধুদের সঙ্গে নতুন পরিকল্পনা করুন। দীর্ঘসময়ের ঋণ দিয়ে দিন। আপনার মনে হয় অনেককিছু সহ্য করতে হবে। প্রেমে পড়তে হবে। সমস্ত রকম চেষ্টা সত্বেও মুশকিলে পড়বেন। আজ আনন্দ উপভোগ করবেন।

বৃশ্চিক: অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১

প্রতিবেশী কারো সঙ্গে বিবাদে না জড়ানোই মঙ্গল। রক্ষণশীল বিনিয়োগে লাভ হবে। ঘরের কাজ ফেলে রাখবেন না। অযথা গুজব রটাবেন না। চাইলে আপনিও এগোতে পারেন শুধু চেষ্টা প্রয়োজন। সবকথা বিশ্বাস করতে যাবেন না। নিজের কথা লুকিয়ে রাখুন।

ধনু: নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১

আপনার সঙ্গে মতের মিল না হলে এড়িয়ে চলুন। সবসময় জেদ করলে চলবে না। নিজের ইচ্ছেমত সবকিছু করলে মুশকিল। বাবা-মায়ের কথা বাড়িয়ে গুরুত্ব দিন। শরীর খারাপ থাকতে পারে। চাকরি বাকরি তে সুযোগ। অযথা কারোর সম্পর্কে খারাপ কথা বলবেন না। নতুন কাজের আগে পরামর্শ নিন।

মকর: ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯

প্রেমের প্রত্যাশিত অগ্রগতি আজ আসতে পারে। তবে বিবাহে গণ্ডগোল। নিজস্ব ভাবনাই আজকে সব থেকে ভালো ফল দেবে। আপনি চাইলেও সবকিছু সম্ভব নয়। প্রত্যাশা অনুযায়ী কাজ হবে না। অন্যের পরামর্শ মেনে চলুন। নিজের প্রতি একটু বেশি দৃষ্টি দিন।

কুম্ভ: জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮

আজকে অলসতা ছেড়ে উঠতে হবে। কাজে মন দিন। ব্যবসায় লাভ। টাকাকড়ি পরিশোধ করতে হবে। বুঝে শুনে খরচ করুন। অন্যের ভাবনায় নিজেকে জড়াবেন না। অজুহাত ভালো নয়। নিজেকে আরো সংযত করুন।

মীন: ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০

অংশীদারি ব্যবসায় লাভের মুখ দেখতে পারেন। পয়সা যত্নে রাখুন। সবার উদ্দেশ্যে ভাবনা চিন্তা ভালো নয়। আপনিও জানেন আপনার কি করা উচিত। পড়াশোনায় মন দিন। চেষ্টা চালিয়ে যান। হাল ছাড়বেন না। শিক্ষায় আজকে ভালো ফল আসবে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়