মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪, ফাল্গুন ২১ ১৪৩০

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

ডিএজি এমরানের অন্য কোন উদ্দেশ্য আছে: অ্যাটর্নি জেনারেল

আলো আভা ডেস্ক

প্রকাশিত: ১৭:১৮, ৫ সেপ্টেম্বর ২০২৩

ডিএজি এমরানের অন্য কোন উদ্দেশ্য আছে: অ্যাটর্নি জেনারেল

ছবি সংগৃহীত

অ্যাটর্নি জেনারেল এম আমিন উদ্দিন বলেছেন, অ্যাটর্নি জেনারেল অফিস থেকে . ইউনূসের বিপক্ষে বিবৃতি কোন নির্দেশনা দেয়া হয়নি। অন্য কোন পক্ষকে খুশি করার জন্য ডেপুটি অ্যাটর্নি জেনারেল এমরান আহম্মদ ভূঁইয়া এটা বলেছেন। নিশ্চয়ই এখানে তার কোন উদ্দেশ্যে ছিল। মঙ্গলবার ( সেপ্টেম্বর) সুপ্রিম কোর্টে অ্যাটর্নি জেনারেল কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

অ্যাটর্নি জেনারেল বলেন, যদি তাকে কেউ বিবৃতিতে স্বাক্ষর করতে বলতো, তার তো উচিত ছিল অ্যাটর্নি জেনারেল হিসেবে আমাকে জিজ্ঞেস করা। কিন্তু সে আমার সঙ্গে কোন কথাই বলেনি। গতকাল ডেপুটি অ্যাটর্নি জেনারেল এমরান আহম্মদ ভূঁইয়া ছুটিতে ছিলেন। কিন্তু কোর্ট প্যান্ট পড়ে সরাসরি সাংবাদিকদের কাছে ব্রিফ করেছেন। এখানে নিশ্চয় কোন তার উদ্দেশ্য আছে।

ডিএজি এমরানের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়া হবে কি না, প্রশ্নের জবাবে অ্যাটর্নি জেনারেল বলেন, আমি তার নিয়োগকারী কর্তৃপক্ষ না। তাই বিষয়ে কিছু বলতে পারব না।

গতকাল সোমবার ( সেপ্টেম্বর) সরকারের আইন কর্মকর্তা ডেপুটি অ্যাটর্নি জেনারেল এমরান আহম্মদ ভূঁইয়া গণমাধ্যম বলেন, নোবেলজয়ী অর্থনীতিবিদ . মুহাম্মদ ইউনূস বিচারিক হয়রানির শিকার হচ্ছেন।

তিনি বলেন, . ইউনূসের পক্ষে ১৬০ জন বিদেশি ব্যক্তি বিবৃতি দিয়েছেন। বিবৃতিদাতাদের মধ্যে বারাক ওবামা, হিলারি ক্লিনটনও রয়েছেন। ওই বিবৃতির বিরুদ্ধে অ্যাটর্নি জেনারেল কার্যালয় থেকে পাল্টা বিবৃতি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। আমাকে বিবৃতিতে স্বাক্ষর করতে বলা হয়েছে। কিন্তু আমি ইউনূসের বিপক্ষে বিবৃতিতে স্বাক্ষর করব না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়