বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, বৈশাখ ৫ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

গ্রেফতার হতে পারেন ইমরান খান

আলোআভা ডেস্ক

প্রকাশিত: ১৪:৩৫, ২৫ মে ২০২২

গ্রেফতার হতে পারেন ইমরান খান

ফাইল ছবি

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী দেশটির বিরোধী রাজনৈতিক দল পাকিস্তান তেহরিক- ইনসাফের (পিটিআই) প্রধান ইমরান খান সরকারবিরোধী আন্দোলনের দায়ে গ্রেফতার হতে পারেন। একইসঙ্গে গ্রেফতার করা হতে পারে দলের অন্যান্য শীর্ষ নেতাদেরও।

বুধবার (২৫ মে) এক প্রতিবেদনে পাকিস্তান সরকারের এক সূত্রের বরাত দিয়ে এই তথ্য জানিয়েছে দেশটির সংবাদমাধ্যম দ্য নিউজ ইন্টারন্যাশনাল।

দ্য নিউজ ইন্টারন্যাশনাল বলছে, পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী বুধবার পেশোয়ার থেকে ইসলামাবাদে যাওয়ার পথে পিটিআই চেয়ারম্যান ইমরান খানকে দলের অন্যান্য শীর্ষ নেতৃত্বের সাথে আটক করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। নামপ্রকাশ না করার শর্তে পাকিস্তানের বর্তমান সরকারের অন্যতম শীর্ষ নিরাপত্তা কর্মকর্তা এই তথ্য জানিয়েছেন।

সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি আরও জানিয়েছে, ইমরান খানকে আটকের পর সম্ভাব্য বিভিন্ন দিক নিয়ে বেশ কয়েকটি সংস্থার সঙ্গে বিশদভাবে আলোচনা করেছে সরকার। তবে আলোচনা শেষে সাবেক এই প্রধানমন্ত্রীকে আটকের পরিকল্পনাটি এগিয়ে যাওয়ার জন্য সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মঙ্গলবার এসব বৈঠক অনুষ্ঠিত হয়।

অন্যদিকে পাকিস্তানের আরেক শীর্ষ সংবাদমাধ্যম দ্য ডন জানিয়েছে, ইমরান খানের ডাকে রাজধানী ইসলামাবাদ অভিমুখে যাওয়ার সময় দেশটির লাহোরে পিটিআই কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে।

 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়