মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, বৈশাখ ১০ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

হার্ট অ্যাটাকে জবি শিক্ষার্থীর মৃত্যু

আলো আভা ডেস্ক

প্রকাশিত: ১৪:৩৫, ১৭ ডিসেম্বর ২০২২

হার্ট অ্যাটাকে জবি শিক্ষার্থীর মৃত্যু

শিক্ষার্থী শিপন বিশ্বাস।

না ফেরার দেশে পাড়ি জমালেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী শিপন বিশ্বাস। শুক্রবার (১৬ ডিসেম্বর) ভোর রাতে ঘুমের মধ্যেই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন।

শিপন বিশ্বাস মাগুরা জেলার শালিখা উপজেলার চটকাবাড়িয়া গ্রামের সত্য বিশ্বাস পবিত্রা বিশ্বাসের ছেলে।

শিপনের সহপাঠী পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা যায়, নিম্ন মধ্যবিত্ত পরিবারের ছেলে শিপন ছিলেন পরিবারের একমাত্র সন্তান। তার বাবা পেশায় কৃষক। অত্যন্ত মেধাবী এই শিক্ষার্থী সম্প্রতি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে দর্শন বিষয়ে স্নাতক শেষ করে স্নাতকোত্তর করছিলেন। বিসিএস ক্যাডার হওয়ার স্বপ্ন ছিল তার। বিসিএস ক্যাডার হয়ে পরিবারের হাল ধরার জন্য প্রস্তুতিও নিচ্ছিলেন।

এদিকে শিপনের অকাল মৃত্যুতে পরিবার বন্ধুবান্ধবদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের একমাত্র অবলম্বনকে হারিয়ে সবাই দিশেহারা। বিভাগেও শোকের মাতম বইছে।

দর্শন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক . মো. হাফিজুল ইসলাম বলেন, শিপন অত্যন্ত মেধাবী শিক্ষার্থী ছিল। অত্যন্ত বিনয়ী এবং বুদ্ধিদীপ্ত হওয়ায় সবার সঙ্গেই সুসম্পর্ক ছিল তার। সে এভাবে সবাইকে ছেড়ে চলে যাবে তা মেনে নেওয়ার মতো নয়। তার অকাল প্রয়াণে আমরা সবাই শোকাহত।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়