বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, বৈশাখ ১২ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

প্রয়াস গ্রুপের চেয়ারম্যান প্রদ্যুৎ কুমার তালুকদারকে বন্ধুসমাবেশ যুক্তরাজ্যের সংবর্ধনা

মো. সাহিদ আহমেদ

প্রকাশিত: ১৪:৫৫, ১৫ অক্টোবর ২০২২

আপডেট: ১৫:২২, ১৫ অক্টোবর ২০২২

প্রয়াস গ্রুপের চেয়ারম্যান প্রদ্যুৎ কুমার তালুকদারকে বন্ধুসমাবেশ যুক্তরাজ্যের সংবর্ধনা

প্রদ্যুৎ কুমার তালুকদারকে বন্ধুসমাবেশ যুক্তরাজ্যের সংবর্ধনা

শুক্রবার (১৪ অক্টোবর)  যুক্তরাজ্য সফররত বাংলাদেশের অন্যতম সফল তরুণ উদ্যোক্তা ও সংগঠক প্রয়াস গ্রুপের চেয়ারম্যান জনাব প্রদ্যুৎ কুমার তালুকদারকে সংবর্ধনা দিয়েছে বন্ধুসমাবেশ যুক্তরাজ্য।

সংগঠনের অর্ধশতাধিক সদস্যদের উপস্থিতিতে পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে আয়োজিত এই সংবর্ধনা  সভায় সভাপতিত্ব করেন বন্ধু সমাবেশের সভাপতি তরাজ উদ্দিন। সাধারন সম্পাদক ফারুক মিয়ার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন মিজানুর রহমান মিরু, ফয়জুর রহমান ফয়েজ, ইকবাল হোসেন, মুহাইমিনুল ইনু, সৈয়দ সামী, আহমেদ কবির সুইট, কামরুল ইসলাম মতিন, আমিন আলীসহ আরও অনেকে। এ সময় সভায় সংবর্ধিত অতিথীর হাতে সম্মানতা ক্রেস্ট তুলে দেন সংগঠনের সদস্যরা।

এদিকে, প্রয়াস গ্রুপের এমডি প্রদ্যুৎ কুমার তালুকদার এর এর সম্মানে লন্ডনের টাওয়ার হেমলেটস কাউন্সিলের স্পিকারের পক্ষ থেকে এক সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধিত অতিথিকে স্পিকার ও কাউন্সিলরবৃন্দ সম্মাননা স্মারক প্রদান করেন এবং ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা লন্ডনে জনাব প্রদ্যুৎ কুমার তালুকদারকে স্বাগত জানিয়ে তার ব্যবসায়িক সমৃদ্ধি কামনা করেন এবং ব্যবসা পরিচালনার পাশাপাশি তার ব্যাপক সামাজ উন্নয়ণমূলক কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন। বক্তারা তার মত উদ্যোক্তারা বাংলাদেশের অর্থনৈতিক এবং সামাজিক উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখবেন এই আশাবাদ ও প্রত্যাশা ব্যক্ত করেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়