বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, বৈশাখ ৫ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

বিপিএল দেখতে বসে টিভি বন্ধ করে দিই: হাথুরুসিংহে

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৪:০৭, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

বিপিএল দেখতে বসে টিভি বন্ধ করে দিই: হাথুরুসিংহে

ছবি সংগৃহীত

প্রায় শেষ পর্যায়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর। বিপিএলের বিভিন্ন দিক নিয়ে রয়েছে বিতর্ক। এবার দেশের সবচেয়ে বড় এই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টের মান নিয়ে প্রশ্ন নিয়ে তুলেছেন বাংলাদেশ দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। বিপিএল নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন তিনি।

বিপিএল দিয়ে স্থানীয় ক্রিকেটারদের টি-টোয়েন্টি দক্ষতা বাড়ছে না বলে মন্তব্য করেছেন হাথুরু। ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমাদের (বাংলাদেশ) উপযুক্ত কোনো টি-টোয়েন্টি টুর্নামেন্ট নেই। এটি হয়তো কিছুটা অদ্ভুত শোনাবে। আমি যখনই বিপিএল দেখতে বসেছি, মাঝেমধ্যে টিভি বন্ধ করে দিয়েছি। এখানে অংশ নেওয়া কিছু ক্রিকেটারের কোনো (পর্যাপ্ত) ক্লাসই নেই।

বিপিএলে তারকা বিদেশি ক্রিকেটার পুরো মৌসুম খেলছেন না। আসা যাওয়ার মধ্যে থাকেন তারকা বিদেশি ক্রিকেটাররা। এটাকে সার্কাসের মতো মনে করেন হাথুরু। এই প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘আইসিসির এখানে হস্তক্ষেপ করা উচিত। অবশ্যই কিছু নিয়ম থাকতে হবে। একজন খেলোয়াড় একটা টুর্নামেন্ট খেলছে, পরে আরেকটা খেলছে। এটা সার্কাস। খেলোয়াড়েরা তাদের সুযোগের কথা বলবে, কিন্তু এটা ঠিক নয়। মানুষ আগ্রহ হারিয়ে ফেলবে, আমি আগ্রহ হারিয়েছি।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়