শনিবার ১৫ জুন ২০২৪, আষাঢ় ১ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

আইপিএলের জমকালো উদ্বোধনী আয়োজন মাতাবেন যারা

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৫:৪৩, ৩০ মার্চ ২০২৩

আইপিএলের জমকালো উদ্বোধনী আয়োজন মাতাবেন যারা

ছবি: ইন্টারনেট

দীর্ঘ তিন বছর পর পুরনো রূপে ফিরছে আইপিএল। এবারের আইপিএল হবে হোম এবং অ্যাওয়ে ভিত্তিতে। ফলে এবারের আসর নিয়ে বেশ উচ্ছ্বসিত আয়োজকরাও। শুক্রবার (৩১ মার্চ) পর্দা উঠবে ২০২৩ সালের আইপিএলের।

এবারের আসরে প্রতিটি দল তাদের ঘরের মাঠে প্রতিপক্ষের সঙ্গে একটি ম্যাচ খেলবে আরেকটি ম্যাচ সেই প্রতিপক্ষের ঘরের মাঠে গিয়ে খেলবে। টুর্নামেন্টের প্রথম ম্যাচে গত মৌসুমের চ্যাম্পিয়ন দল গুজরাট টাইটান্স মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংসের। আহমেদাবাদের নরেন্দ্র মোদী আন্তর্জাতিক স্টেডিয়ামে প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে।

লক্ষ দর্শক আসন বিশিষ্ট এই স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে ইতিমধ্যেই নানা গুঞ্জন শুরু হয়েছে। গুঞ্জন রয়েছে, জমকালো অনুষ্ঠানে পারফর্ম করতে পারেন বলিউডের বেশ কিছু প্রথম সারির তারকা। সেই তালিকায় রয়েছেন রাশ্মিকা মন্ধানা, ক্যাটরিনা কাইফ, টাইগার শ্রফ, তামান্না ভাটিয়ারা। গান গাওয়ার কথা ভারতের এই মুহূর্তের সবচেয়ে জনপ্রিয় সঙ্গীত শিল্পী অরিজিৎ সিং-এর।

আইপিএলের উদ্বােধনী অনুষ্ঠানটি নরেন্দ্র মোদী আন্তর্জাতিক স্টেডিয়ামে হবে। সেই অনুষ্ঠানে কারা পারফর্ম করবেন সেটি নিশ্চিত না হলেও ক্যাটরিনা কাইফ, রশ্মিকা মন্ধানা, তামান্না ভাটিয়া, টাইগার শ্রফ অরিজিৎ সিং এই লিস্টে রয়েছেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়