সোমবার ২০ মে ২০২৪, জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

আইপিএল খেলতে ছাড়পত্র চাইলেন সাকিব-লিটন

আলো আভা ডেস্ক

প্রকাশিত: ১৮:১২, ১৯ মার্চ ২০২৩

আইপিএল খেলতে ছাড়পত্র চাইলেন সাকিব-লিটন

ছবি: ইন্টারনেট

ইংল্যান্ডের বিপক্ষে সফল টি-টোয়েন্টি সিরিজ সম্পূর্ণ করে বাংলাদেশ এখন ব্যস্ত সময় পার করছে আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে। ইতোমধ্যেই সিরিজের প্রথম ওয়ানডেতে আইরিশদের রেকর্ড ব্যবধানে হারিয়েছে টাইগাররা। ওয়ানডের পাশাপাশি আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি এবং টেস্টও খেলবে স্বাগতিকরা।

৩১ মার্চ চট্টগ্রামে শেষ টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ-আয়ারল্যান্ড। এরপর সিরিজের একমাত্র টেস্ট ম্যাচটি ঢাকায় অনুষ্ঠিত হবে - এপ্রিল। একই সময়ে শুরু হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগও।

আইপিএলের এবারের আসরে খেলার কথা রয়েছে তিন বাংলাদেশি ক্রিকেটারের। মুস্তাফিজুর রহমানকে দিল্লি ক্যাপিটালস এবং সাকিব-লিটনকে দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। মুস্তাফিজ টেস্ট না খেলায় তার আইপিএলে অংশগ্রহণ নিয়ে সমস্যা নেই। তবে আইপিএলে অংশগ্রহণের লক্ষ্যে বিসিবির অনাপত্তিপত্র চেয়েছেন সাকিব লিটন।

সাকিব-লিটনের অনাপত্তিপত্র চাওয়ার বিষয়টি নিশ্চিত করে ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘এটা নিয়ে এখনও আলাপ-আলোচনা হয়নি। তারা আমাদের কাছে চিঠি দিয়েছে। কিন্তু আমরা এখনও আলাপ-আলোচনা করিনি।এর আগে, সাকিব আইপিএলে একাধিকবার অংশ নিলেও এবারই প্রথম আইপিএলে দল পেয়েছেন লিটন দাস।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়