শনিবার ২০ এপ্রিল ২০২৪, বৈশাখ ৬ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

সৌদিতে মেসির চেয়ে রোনালদো এগিয়ে

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৭:৩৩, ২৯ জানুয়ারি ২০২৩

সৌদিতে মেসির চেয়ে রোনালদো এগিয়ে

ছবি: ইন্টারনেট

লিওনেল মেসি ক্রিস্টিয়ানো রোনালদোর মধুর প্রতিযোগিতা চলছে অনেক দিন। কখনো মেসি এগিয়ে যান, কখনো রোনালদো। পিয়ার্স মরগান এবার জানালেন, সৌদিতে গিয়ে মেসির চেয়ে এগিয়ে গেলেন রোনালদো।

মরগান এজন্য ধন্যবাদ দিলেন রোনালদোর সাক্ষাৎকারকে। গত বছর ম্যানচেস্টার ইউনাইটেডের তুমুল সমালোচনা করে মরগানকে সাক্ষাৎকার দিয়েছিলেন পর্তুগিজ এই ফরোয়ার্ড, যার ফলে রোনালদোর সঙ্গে চুক্তি বাতিল করে ইউনাইটেড। এরপর সৌদি আরবের আল-নাসরের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন আড়াই বছরের জন্য। সৌদি ক্লাবে বছরপ্রতি ২০০ মিলিয়ন ডলার (২১২০ কোটি টাকা) পাবেন পর্তুগিজ এই তারকা ফুটবলার।

নতুন পরিবেশে রোনালদো মানিয়ে নিতে যে চেষ্টা করছেন, তার প্রশংসা করেছেন মরগান। মরগান বলেন, ‘আমাদের সাক্ষাৎকারের কারণেই রোনালদো ফুটবল ইতিহাসের সর্বোচ্চ দামের ট্রান্সফার ডিল করতে পেরেছে। ৩৭ বছর বয়সে এখন সে বিশ্বের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া ফুটবলার। এদিক থেকেই মেসির চেয়ে সে (রোনালদো) এগিয়ে গেছে। সে তার ক্যারিয়ারজুড়ে যেমন পারফরম্যান্স করেছে, এখনো ঠিক তা- করছে। নতুন দেশ এবং নতুন লিগে খাপ খাইয়ে নেওয়ার চেষ্টা করছে।

আল-নাসরের হয়ে রোনালদো এখন পর্যন্ত খেলেছেন দুই ম্যাচ। দুই ম্যাচেই খেলেছেন পুরো ৯০ মিনিট। তবু গোলের মুখ দেখেননি। গোল না পেলেও সৌদি ক্লাবের হয়ে অভিষেকে জয়ের দেখা পেয়েছিলেন পর্তুগিজ এই ফরোয়ার্ড। ২২ জানুয়ারি সৌদি প্রো লিগে ইত্তিফাককে - গোলে হারিয়েছিল আল-নাসর।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়