সোমবার ২৭ জুন ২০২২, আষাঢ় ১৩ ১৪২৯

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

বিজয় বললেন, টেস্ট ক্রিকেটটাই বেশি পছন্দ

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: ১৩:১৫, ২৩ জুন ২০২২

বিজয় বললেন, টেস্ট ক্রিকেটটাই বেশি পছন্দ

ছবি: সংগৃহীত

আগামীকাল (২৪ জুন) থেকে সেন্ট লুসিয়ায় স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেদ্বিতীয় টেস্ট শুরু হবে বাংলাদেশের। সেই টেস্টকে সামনে রেখে কঠোর অনুশীলন করছে টাইগাররা। দলের ব্যাটিং অর্ডারের শক্তি বাড়াতে যোগ দিয়েছেন উইকেটরক্ষক-ব্যাটার এনামুল হক বিজয়।

সুযোগ পেলে সেরাটা দেওয়ার সর্বোচ্চ চেষ্টা করবেন বিজয়। অনুশীলনের ফাঁকে এমনটিই জানিয়েছেন এই ব্যাটার। তিনি বলেন, ঘরোয়া লিগের পারফর্ম আমার আত্মবিশ্বাস জোগাচ্ছে। এটাই আমার সাহস, এটাই আসলে আমার শক্তি। এই পরিসংখ্যানগুলো একটা বাড়তি আত্মবিশ্বাস হিসেবে কাজ করে।

বিজয় বলেন, এটা সত্যি যে, আমি প্রথমে সাদা বলের ফরম্যাটের জন্য ডাক পেয়েছিলাম, সাদা বলেই অনুশীলন করছিলাম। কিন্তু আগেও অনেকবার বলেছি, আমি টেস্ট ক্রিকেটা অনেক বেশি ভালোবাসি। এটা নিয়ে আমার মধ্যে অনেক বেশি প্যাশন কাজ করে। আট বছর পর টেস্ট দলে ডাক পেয়েছি, এটা আমার জন্য অনেক বড় সুযোগ। আমি যে টেস্টটা আসলেই ভালোবাসি, সেটা দেখানোরও বড় সুযোগ।

টেস্টে বাংলাদেশের বড় দুর্বলতা হলো শুরুতেই উইকেট হারানো। বিজয় সেটা থামানোর চেষ্টা করবেন জানিয়ে বলেন, সুযোগ পেলে আমি আমার সেরাটা দিয়ে চেষ্টা করব, যাতে দলের জন্য ভালো স্কোর দিতে পারি। এখানে শুরুতে উইকেট পড়া থামানো থেকে শুরু করে রান এগিয়ে নিয়ে যাওয়া, সবকিছুই গুরুত্বপূর্ণ। দল হিসেবে আমরা দারুণ অবস্থানে আছি। হয়তো ফল পক্ষে আসছে না, তবে আমাদের বাংলাদেশকে আরো সামনে নিয়ে যাওয়া সম্ভাবনা আছে। আমি সেই দলের অংশ হয়ে থাকতে চাই।

 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়