বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, বৈশাখ ৫ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

বুয়েটকে জঙ্গিবাদের আস্তানা বানানো হচ্ছে কিনা খতিয়ে দেখা হচ্ছে: কাদের

রাজনীতি ডেস্ক

প্রকাশিত: ১৫:০০, ৩১ মার্চ ২০২৪

বুয়েটকে জঙ্গিবাদের আস্তানা বানানো হচ্ছে কিনা খতিয়ে দেখা হচ্ছে: কাদের

ছবি: ইন্টারনেট

ছাত্র রাজনীতি বন্ধ করার নামে বুয়েটকে অপরাজনীতি আর জঙ্গীবাদের আস্তানায় পরিনত করা হচ্ছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, তেমন কোন কিছু হলে সরকার দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে।

আজ রবিবার (৩১ মার্চ) রাজধানীর তেজগাঁওয়ে অনুষ্ঠিত দলীয় একটি অনুষ্ঠানে বক্তব্য রাখার সময় এসব কথা বলেন ওবায়দুল কাদের। তিনি বলেন, 'বুয়েটে আবরার হত্যাকাণ্ডে কাউকে ছাড় দেয়া হয় নি। রাজনীতি করলে বুয়েটে যাওয়া যাবে না এটা কোন আইন।'

তিনি এসময় আগামী উপজেলা নির্বাচনে নেতাকর্মীদের দায়িত্বশীল ভূমিকা পালনের নির্দেশ দেন। তিনি আবারো এমপি-মন্ত্রীদেরকে এই নির্বাচনে হস্তক্ষেপ না করার আহ্বান জানান। একই সঙ্গে তিনি প্রশাসনসহ সবাইকে নির্বাচনকে কেন্দ্র করে ক্ষমতার অপব্যবহার না করার অনুরোধ জানান।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসময়, যেসব জেলায় দীর্ঘদিন সম্মেলন হয়না সেইসব জেলায় দ্রুত সম্মেলন করে নতুন কমিটি করার নির্দেশ দেন দলের নেতাকর্মীদের।

এসময় তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, যারা স্বাধীনতার ঘোষণা নিতে নতুন করে বিতর্ক তৈরি করতে চান তারাই আসলে বঙ্গবন্ধুর হত্যাকাণ্ডের সাথে কোন না কোনভাবে জড়িত ছিলো।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়