শনিবার ২৭ জুলাই ২০২৪, শ্রাবণ ১২ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

কানে রীতিমতো উত্তাপ ছড়াচ্ছেন ভাবনা

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৮:২১, ১৮ মে ২০২৪

কানে রীতিমতো উত্তাপ ছড়াচ্ছেন ভাবনা

ছবি: ইন্টারনেট

পর্দা উঠেছে ৭৭তম কান চলচ্চিত্র উৎসবের। দক্ষিণ ফ্রান্সের রিজোর্ট শহর কান- প্রতি বছর সাধারণত মে মাসে এই উৎসব হয়ে থাকে। ছবির প্রিমিয়ার, প্রতিযোগিতা, বাজার আর লালগালিচায় তারকাদের উপস্থিতি মিলিয়ে এবারও জমজমাট কান সৈকত। বিশ্বের বিভিন্ন দেশ থেকে পরিচালক, প্রযোজক, অভিনয়শিল্পীরা উপস্থিত হয়েছেন।

বাংলাদেশ থেকে বছর কানের মঞ্চে গিয়েছেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। আর গিয়েই নজর কাড়ছেন সবার।

নজরকাড়া লুকে কান শহরে হাজির হচ্ছেন বিশ্বের সব তারকারা। পিছিয়ে নেই বাংলাদেশের অভিনেত্রী ভাবনাও।

কোনো চলচ্চিত্রের ব্যানারে নয়, কান চলচ্চিত্র উৎসবের অভিজ্ঞতা নিতে প্রথমবারের মতো সেখানে গিয়েছেন তিনি। নিজেকে আলাদাভাবে জানান দিতে একেকদিন একেক ডিজাইনের পোশাক পরে আসছেন লাইমলাইটে। নজরকাড়া লুকে হাজির হয়ে রীতিমতো সবাইকে চমকে দিচ্ছেন ভাবনা। সেই ধারাবাহিকতায় এবার লাল বেনারসি কাতান কাপড়ের ওপর কাস্টমাইজ করা মিডি ড্রেসে মোহনীয় রূপে ধরা দিলেন অভিনেত্রী।

শুক্রবার (১৭ মে) সামাজিক যোগাযোগ মাধ্যমে লাল বেনারসি পরা কয়েকটি ছবি শেয়ার করেছেন ভাবনা। নতুন এই পোশাকে ছবি প্রকাশের পর ভক্ত-অনুরাগীদের প্রশংসায় ভাসছেন তিনি। কেউ বলছেন, ‘অপূর্ব, নান্দনিক!’ কারো মতে, ‘মুগ্ধতা ছড়াচ্ছেন ভাবনা।অভিনেত্রীর পোশাকেরও প্রশংসা করছেন অনেকে।

আগামী ২৫ মে পর্যন্ত এই চলচ্চিত্র উৎসব। এর মধ্যে ভাবনা যে আরো নতুন নতুন পোশাকে উত্তাপ ছড়াবেন, চমকে দেবেন ভক্তদের, তা বলাই বাহুল্য।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়