শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, বৈশাখ ১৩ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

‘পলাতক’ স্বামীর সঙ্গে ছবি দিয়ে মাহি বললেন ‘আলহামদুলিল্লাহ’

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮:৪৩, ১৯ মার্চ ২০২৩

‘পলাতক’ স্বামীর সঙ্গে ছবি দিয়ে মাহি বললেন ‘আলহামদুলিল্লাহ’

ছবি সংগৃহীত

ওমরাহ করে দেশে ফিরে গ্রেপ্তার, কারাভোগ, জামিন; এমন নানা ঘটনার মধ্য দিয়ে শনিবার দিনটি কেটেছে চিত্রনায়িকা মাহিয়া মাহির। যে মামলায় গ্রেপ্তার হয়েছিলেন তিনি, একই মামলায়পলাতকরয়েছেন তার স্বামী রাকিব সরকার।

তবে রোববার সকালে স্বামীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন করেছেন মাহি। সেই ছবি সঙ্গে ভালোবাসার ইমোতে ভাসিয়ে দিয়ে ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ

ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশের করা মামলায় শনিবার গ্রেপ্তার হয়েছিলেন মাহি। ওমরাহ পালন শেষে দেশে ফিরলে বিমানবন্দর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ।

তবেএকই ফ্লাইটে তার স্বামীর দেশে আসার কথা থাকলেও তিনি পালিয়ে থাকার জন্য সৌদি আরবে রয়ে গেছেনবলে শনিবার সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম।

রোববার সকালে মাহির পোস্ট করা ছবিটি দেখলে অনেকেই ধারণা করতে পারেন তার স্বামী দেশে ফিরেছেন। তবে নায়িকার স্বামী সৌদি থেকে দেশে ফিরেছেন কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। 

শুক্রবার রাতে গাজীপুরের বাসন থানার এসআই রোকন মিয়া বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মাহি তার স্বামী রাকিব সরকারের বিরুদ্ধে মামলা করেন।

এছাড়া জমি দখলের অভিযোগে তাদের বিরুদ্ধে হুকুমের আসামি করে আরও একটি মামলা করেছেন স্থানীয় বাসিন্দা ইসমাইল হোসেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়