বৃহস্পতিবার ১৮ জুলাই ২০২৪, শ্রাবণ ৩ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

‘বিঞ্জ’-এ ওয়েব সিরিজ ‘দ্য সাইলেন্স’

মো. সাহিদ আহমেদ

প্রকাশিত: ১২:৩৩, ৩১ জানুয়ারি ২০২৩

‘বিঞ্জ’-এ ওয়েব সিরিজ ‘দ্য সাইলেন্স’

‘বিঞ্জ’-এ ওয়েব সিরিজ ‘দ্য সাইলেন্স’

থ্রিলারে ভরা এই গল্পে; খেলতে হবে জুয়া, কিন্তু অর্থ দিয়ে নয়, লগ্নি হবেআত্মা’-এমন গল্পে ভর করে দাঁড়িয়েছে ওয়েব সিরিজদ্য সাইলেন্স এইরমধ্যে (২৯ জানুয়ারি) রাজধানীর এসকেএস টাওয়ারে স্টার সিনেপ্লেক্সে হয়ে গেলো ওয়েব সিরিজটিরপ্রিমিয়ার শো এতে উপস্থিত ছিলেন একঝাঁক তারকা অভিনয় শিল্পীরা।

নাজিম উদ দৌলা ভিকি জাহেদ যৌথভাবেদ্য সাইলেন্সএর চিত্রনাট্য লিখেছেন। এটি নির্মাণ করেছেন সময়ের জনপ্রিয় নির্মাতা ভিকি জাহেদ। সিরিজের গল্প নিয়ে ভিকি জাহেদ বলেনএক দম্পতির কোটিপতি হওয়ার স্বপ্ন, লোভ আর তাদের সামাজিক ব্যর্থতা দাঁড় করিয়ে দেয় কঠিন এক খেলার সামনে। যে খেলায় জিততে পারলে তারা পাবে দশ কোটি টাকা। এই খেলায় হারলে কোনো ক্ষতি নেই; কোনে ইনভেস্টও করতে হবে না। শুধু জিততে হবে।

খেলার আয়োজকদের পক্ষ থেকে শর্ত দেওয়া হয়, এক বছর এই দম্পতি কোনো কথা বলতে পারবে না। একদম চুপ হয়ে যেতে হবে। কিন্তু লোভ আর ইগোর বশে চ্যালেঞ্জ করে বসা দম্পতি কী এই সহজ কিংবা কঠিনতম খেলায় জিততে পারবে? তাদের সংগ্রাম নিয়ে এগিয়ে যায় গল্প।

দ্য সাইলেন্সেঅভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী, শ্যামল মওলা, আব্দুন নূর সজল, আজিজুল হাকিম, বিজরী বরকতউল্লাহসহ প্রমুখ।

অভিনেতা আজিজুক হাকিম জানান, গল্পে দুর্দান্ত গতি দর্শককে গল্পের গভীরে টেনে নেওয়ার ক্ষমতা আছে। তার পুরোপুরি বিচ্ছুরণ ঘটেছে নির্মাণে। দর্শক একবার দেখা শুরু করলে কখন যে গল্পের অংশ হয়ে যাবে বুঝতেও পারবেন না।

এই সিরিজে ভিন্ন চরিত্রে দেখা যায় অভিনেতা সজলকে। এ প্রসঙ্গে তিনি বলেন, আমি তথাকথিত ভিউয়ের জন্য কাজ করি না। চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য যা প্রয়োজন তাই করি। কারণ ভিউ আজ গুনছে কাল গুনবে না। আর দ্যা সাইলেন্স দেখলেই সেটা বোঝা যাবে। যদিও আমার স্ক্রিন টাইম কম। কিন্তু পুরো সময় চরিত্রে ডুব দিয়ে থাকার চেষ্টা করেছি। দর্শকদের হতাশ করব না।

দ্য সাইলেন্সেঅভিনয় প্রসঙ্গে মেহজাবীন বলেন, “ভিকি জাহেদের সঙ্গে পুনর্জন্ম, রেডরামসহ বেশ কয়েকটি কাজ করেছি। তার প্রতিটি কাজই দর্শক নন্দিত। ভিকি দর্শকদের আলাদা একটা টেস্ট তৈরি করে দিয়েছে। দ্য সাইলেন্স পুরোপুরিই ভিকি মানের হয়েছে।

তিনি মনে করেন, সিরিজ দর্শককেঅদ্ভুতভাবে টানবে

এছাড়াও সিরিজটি প্রিমিয়ার শোতে শুভ কামনা দেখা গেছে, আরিফিন শুভ, তৌসিফ মাহবুব, চয়নিকা চৌধুরী, মোস্তফা কামাল রাজসহ আরও অনেককে।

ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জ জানিয়েছে,  ‘বিঞ্জ’- সোমবার বিকেল থেকে সাময়িক সময়ের জন্য দর্শকরা বিনামূল্যে সিরিজটি দেখতে পাবেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়