মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২, অগ্রাহায়ণ ১৫ ১৪২৯

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

‘বিজনেস লিডারশীপ অ্যাওয়ার্ড’ পেলেন প্রদ্যুৎ কুমার তালুকদার

মো. সাহিদ আহমেদ

প্রকাশিত: ১৫:৪৬, ৩১ জুলাই ২০২২

আপডেট: ১০:০২, ১ আগস্ট ২০২২

‘বিজনেস লিডারশীপ অ্যাওয়ার্ড’ পেলেন প্রদ্যুৎ কুমার তালুকদার

‘বিজনেস লিডারশীপ অ্যাওয়ার্ড’ পেলেন প্রদ্যুৎ কুমার তালুকদার

‘প্রয়াস গ্রুপ’ এর ব্যবস্থাপনা পরিচালক ও চেয়ারম্যান জনাব প্রদ্যুৎ কুমার তালুকদার ‘বিজনেস লিডারশীপ অ্যাওয়ার্ড’ অর্জন করেছেন। দেশের ব্যবসা খাতে অনন্য অবদানের জন্য তাকে এ পুরস্কার প্রদান করা হয়।

শনিবার (৩০ জুলাই) সন্ধায় রাজধানীর বনানীতে ‘বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২’- এর জাকালো আয়োজনের মাধ্যমে এ সম্মাননা প্রদান করা হয়। পুরস্কার প্রদানকালে মঞ্চে উপস্থিত ছিলেন বলিউডের সুপার গ্ল্যামার গার্ল শিল্পা শেঠি।

‘বিজনেস লিডারশীপ অ্যাওয়ার্ড’ প্রদান করছেন বলিউডের গ্লামার গার্ল শিল্পা শেঠি

বিগত বছর গুলোর ধারাবাহিকতায় মিরর ম্যাগাজিনের আয়োজনে ‘বায়োজিন কসমেসিউটিক্যালস প্রেজেন্টস ঢাকা ফ্যাশন এক্সপো অ্যান্ড বিজনেস লিডারশীপ এ্যাওয়ার্ড -২০২২’ শিরোনামে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

পুরস্কার প্রাপ্তিতে প্রদ্যুৎ কুমার বলেন, প্রতিটা পুরস্কার প্রাপ্তিই আনন্দের তবে এ পুরস্কার আমাকে আরও সামনের দিনগুলোকে কঠোর পরিশ্রম করতে উৎসাহ যোগাবে। এটা যেমন দায়বদ্ধতা বাড়িয়ে দিল, সেই সঙ্গে নতুন সূচনা।

তিনি আরও বলেন, রয়্যাল ক্যাফের কফির সুনাম দেশ ও দেশের বাইরে ছড়িয়ে গেছে তারই বহিঃপ্রকাশ ঘটেছে এখানে। এই এক্সপোতে শুধুমাত্র আমাদের ‘রয়্যাল ক্যাফে’ কফি ছিল দেশীয় ব্র্যান্ড। অন্যরা সবাই দেশের বাইরের। সেক্ষেত্রে দেশীর ব্র্যান্ডকে সকলের সামনে তুলে ধরতে পেরেছি। আমাদের কফি দেশ-বিদেশের জনপ্রিয় তারকারাসহ সর্ব-সাধারণ যারাই কফি পান করেছেন, সকলেই প্রশংসা করেছে। এটিই আমাদের প্রাপ্তি। আশাকরি আমরা আমাদের সুনাম অক্ষুণ্ণ রাখবো। দেশীয় কফিকে আন্তর্জাতিক বাজারেও জনপ্রিয় করতে সক্ষম হবো।

জনাব প্রদ্যুৎ কুমার তালুকদার

এদিকে, এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বলিউডের সুপার গ্ল্যামার গার্ল শিল্পা শেঠি। ‘ধারকান’, ‘বাজিগর’, ‘হাঙ্গামা’র মতো সুপারহিট হিন্দি সিনেমার এই নায়িকা।

তার উপস্থিতি এ দেশীয় দর্শকদের হৃদয়ে কাঁপন ধরিয়ে দেয় ছয় বছর পর, ফের সেটা প্রমাণ করলেন বলিউড হার্টথ্রব শিল্পা। এরপর একে একে প্রায় ২৫ জন সফল ব্যবসায়ীর হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন তিনি।

অনুষ্ঠানে শিল্পার পাশাপাশি ইভান শাহরিরায় সোহাগের কোরিওগ্রাফিতে নৃত্য পরিবেশন করেন আশনা হাবিব ভাবনা ও পূজা চেরি। বেশকিছু ফ্যাশন শো পরিবেশন করা হয়। গান পরিবেশন করেন তাহসান খান।

অনুষ্ঠানে প্রয়াস গ্রুপের পরিচালক রূপক রঞ্জন তালুকদারসহ দেশের শোবিজের মেহজাবীন চৌধুরী, বিদ্যা সিনহা মিম, অপু বিশ্বাস, ভাবনা, পূজা চেরি ,দীঘি ও নিরব এই আয়োজনে উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়