রোববার ২৩ জুন ২০২৪, আষাঢ় ৯ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

কেএনএফ নারী শাখার প্রধান সমন্বয়ক আকিম বম আটক

বান্দরবান প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৩৩, ১৮ মে ২০২৪

আপডেট: ১৩:৩৬, ১৮ মে ২০২৪

কেএনএফ নারী শাখার প্রধান সমন্বয়ক আকিম বম আটক

ছবি: সংগ্রহীত

বান্দরবানে কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) বান্দরবান সদর ও রোয়াংছড়ি জোনের প্রধান নারী সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব। শুক্রবার (১৭ মে) সন্ধ্যা ৬টায় বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাব-১৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এইচ এম সাজ্জাদ হোসেন। গ্রেফতারকৃত আকিম বম (১৮) লাইমি পাড়া এলাকার সিয়াম থং বমের মেয়ে।

র‍্যাব কর্মকর্তা এইচএম সাজ্জাদ হোসেন গনমাধ্যমকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বান্দরবান সদর ইউপির ৬ নম্বর ওয়ার্ড লাইমি পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে র‍্যাব-১৫ সদস্যরা। এ সময় দেশে-বিদেশে সামরিক প্রশিক্ষণ প্রাপ্ত কুকি-চিন আর্মির বান্দরবান সদর ও রোয়াংছড়ি জোনের নারী শাখার অন্যতম প্রধান সমন্বয়ক আকিম বমকে গ্রেফতার করা হয়

তিনি আরও বলেন, ২০২৩ সালের কান্না রেসিডেন্সিয়াল মডেল স্কুলে অধ্যয়নকালে বন্ধু মাইকেলের কথায় উদ্বুদ্ধ হয়ে কেএনএফ ট্রেনিং এ যেতে আগ্রহ প্রকাশ করে। রোয়াংছড়ির গহীন পাহাড়ি জঙ্গলে কেডিওন নামে একটি ট্রেনিং সেন্টারে পৌঁছায়। যেখানে আরও ৫০ জনের মতো নারী সদস্য প্রশিক্ষণ নিচ্ছিলেন। ট্রেনিং শেষে বান্দরবান সদর ও রোয়াংছড়ি এলাকায় দস্যু সংগ্রহের কাজ করতেন আকিম বম।

এনপি/আর 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়