সোমবার ২০ মে ২০২৪, জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

শাল্লায় হাওর প্রয়াস ফাউন্ডেশনের আরও এক নতুন পালক

মো. সাহিদ আহমেদ

প্রকাশিত: ১৪:১৬, ২৩ সেপ্টেম্বর ২০২৩

শাল্লায় হাওর প্রয়াস ফাউন্ডেশনের আরও এক নতুন পালক

শাল্লায় হাওর প্রয়াস ফাউন্ডেশনের আরও এক নতুন পালক

হাওর অঞ্চলের অসহায় গরিব দুঃখী মানুষের পাশে সর্বদাই মানবতার সেবায় নিয়োজিত আছে ‘হাওর প্রয়াস ফাউন্ডেশন। তারই ধারাবাহিকতায় হাওরের কোমলমতি শিশুদের শিক্ষাক্ষেত্রে অগ্রসর হওয়ার জন্য এই মহতি উদ্যোগ। দিরাই-শাল্লা এলাকায় ইতিমধ্যেই ২০টি প্রাক-প্রাথমিক স্কুল পরিচালিত হয়ে আসছে। এবার সে পালকে যুক্ত হলো আরও এক নতুন পালক।

নতুন এই প্রাক-প্রাথমিক স্কুল সুনামগঞ্জের শাল্লা উপজেলার দাউদপুর গ্রামে শুভ উদ্বোধন ঘোষণা করেন হাওর প্রয়াস ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রদ্যুৎ কুমার তালুকদার।

শিক্ষানুরাগী প্রদ্যুৎ কুমার তালুকদার উদ্বোধনী বক্তব্যে বলেন, আজকে আমরা অত্যন্ত আনন্দের সাথে দাউদপুর এলাকায় প্রাক-প্রাথমিক বিদ্যালয়ের শুভ উদ্বোধন করতে যাচ্ছি। জীবনে টাকা পয়সা কখনও চিরস্থায়ী থাকেনা। তবে একজন মানুষ স্বশিক্ষিত হলে তাকে কেউ দাবিয়ে রাখতে পারেনা। আমরা চাই হাওরাঞ্চলের সাধারণ মানুষের প্রতিটি সন্তান শিক্ষা অর্জন করুক। এই হাওরের সন্তানেরা সঠিক পরিচর্যা পেলে জীবনে উন্নতির উচ্চ শেখরে পৌঁছতে পারবে বলে আমার বিশ্বাস।

উল্লেখ্যঃ প্রথম স্কুল এর সূচনা হয়েছে সুনামগঞ্জ হাওর এলাকার ভাটিপাড়া নয়াপাড়ায়। এভাবে একে একে আরো ২০টি স্কুলের শুভ উদ্বোধন করা হয়।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়