শনিবার ২০ এপ্রিল ২০২৪, বৈশাখ ৭ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

নদীতে ঝাঁপ দিয়ে  নিখোঁজ, ২৪ ঘণ্টা পর মরদেহ উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৪৬, ২৩ জুন ২০২২

নদীতে ঝাঁপ দিয়ে  নিখোঁজ, ২৪ ঘণ্টা পর মরদেহ উদ্ধার

ছবি সংগৃহীত

দিনাজপুরের বিরামপুর শাখা ছোট যমুনা নদীতে গোসলে নেমে রাব্বি হাসান (১৮) নামের এক যুবক নিখোঁজের ২৪ ঘণ্টা পর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

আজ বৃহস্পতিবার (২৩ জুন) বেলা সাড়ে চারটার দিকে  দিকে পৌরশহরের ঘাটপাড় ব্রীজের কাছে মরদেহ উদ্ধার করা হয়। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন। 

মৃত যুবক রাব্বি হোসেন নীলফামারী সদর উপজেলার গাছবাড়ি এলাকার আব্দুল ওহাবের ছেলে। সে বিরামপুর পদ্মকলি সুইটস এর মিষ্টি কারখানায় শ্রমিক হিসেবে নিয়োজিত ছিলেন।

স্থানীয়রা জানান, বুধবার দুপুরে বৃষ্টি হচ্ছিল। নদীর পশ্চিম পাড়ে জমিতে কারখানার ছয় কর্মচারী শ্রমিক ফুটবল খেলা শেষে রাব্বি ও চয়ন গোসলের জন্য নদীতে ঝাঁপ দেয়। এসময় চয়ন সাঁতার কেটে পাড়ে উঠে আসলেও রাব্বি নদীতে ডুবে যায়। পরে,স্থানীয় ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে খোঁজা খোঁজি করতে থাকেন। সন্ধা পর্যন্ত তাকে উদ্ধার করতেনা পেরে ফায়ার সার্ভিসের রংপুর ডুবুরি দলকে খবর দেওয়া হয়।

জানতে চাইলে বিরামপুর ফায়ার সার্ভিসের অফিসার সোহরাব হোসেন বলেন,আজ বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত প্রায় এক কিলোমিটার এলাকা খোঁজা হয়েছে। বিকেল সাড়ে চারটার দিকে শহরের ঘাটপাড়া ব্রীজের দক্ষিণ পাশ থেকে রাব্বির ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়