বুধবার ০৭ ডিসেম্বর ২০২২, অগ্রাহায়ণ ২২ ১৪২৯

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে প্রবাসীর মৃত্যু  

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৫২, ২৩ অক্টোবর ২০২২

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে প্রবাসীর মৃত্যু  

ছবিঃ সংগৃহীত

সম্প্রতি দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে আফসার আহমেদ (৪০) নামে এক প্রবাসী নিহত হয়েছেন। তিনি নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরপার্বতী ইউনিয়নের চেয়ারম্যান ঘাট এলাকার বাসিন্দা।

গত শনিবার (২২ অক্টোবর) রাত ৯টার দিকে স্টেইট প্রদেশের বোসাবেলোয় নিজ ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে সন্ত্রাসীরা তাকে গুলি করে। সেখান থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে  রাত ১টায় তিনি মারা যান।

দক্ষিণ আফ্রিকা প্রবাসী মো. মামুন সংবাদ মাধ্যমকে জানান, একদল সন্ত্রাসী আফসারের ব্যবসা প্রতিষ্ঠানে প্রবেশ করে। এরপর এক পর্যায়ে তাকে গুলি করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জানা গেছে, নিহত আফসার নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতী ইউনিয়নের চেয়ারম্যান ঘাট এলাকার জয়নাল আবেদিনের ছেলে। ২০০৭ সালে তিনি দক্ষিণ আফ্রিকায় পাড়ি জমান। এরপর সেখানে বিয়ে করেন। তাদের ঘরে দুই সন্তান রয়েছে। - মাস পর তার দেশে আসার কথা ছিল।

চরপার্বতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মোহাম্মদ হানিফ জানান, ভাগ্য পরিবর্তনের জন্য বিদেশে গিয়ে আফসার লাশ হয়েছে। তার মৃত্যুর খবর পেয়ে পরিবারের শোকের ছায়া নেমে এসেছে।

                                                                                                                                  

এইচ এস কে

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়