বৃহস্পতিবার ১৮ জুলাই ২০২৪, শ্রাবণ ৩ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

মোদির সাথে বিশ্বকাপ জয়ী দলের সাক্ষাৎ

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৭:৫৪, ৪ জুলাই ২০২৪

মোদির সাথে বিশ্বকাপ জয়ী দলের সাক্ষাৎ

ছবি: ইন্টারনেট

ভারতীয় ক্রিকেট দল নিজেদের কিছুটা দুর্ভাগা ভাবতেই পারে। ১৩ বছর পর ক্রিকেটে বিশ্বকাপ জিতল ভারত, সেই উৎসবেই কিনা দেরি! আজ খুব ভোরে অবশ্য ভাড়া করা বিমানে করে রাজধানী দিল্লি পৌঁছেছে ভারতীয় দল। শিরোপা জয়ের ১০৫ ঘণ্টা পর। বিমানবন্দরে পৌঁছেই সেখানে সমর্থকদের বাঁধভাঙা উচ্ছ্বাসের দেখা পেয়েছেন রোহিত শর্মারা। বিমানবন্দরে একদফা উদ্যাপনও হয়েছে। ক্যারিবীয় সাগরে সৃষ্টি ঘূর্ণিঝড়বেরিলেরকারণে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালের পর থেকেই যে বার্বাডোজে আটকে পড়েছিল ভারতীয় দল। ঘূর্ণিঝড়ের কারণে ক্যারিবীয় দ্বীপপুঞ্জ থেকে সব ধরনের বিমান ওড়া বন্ধ হয়ে গিয়েছিল। হোটেলে শুয়েবসেই দিন কেটেছে তাঁদের।

বিমানবন্দর থেকে সোজা ভারতীয় ক্রিকেট দলকে নিয়ে যাওয়া হয় দিল্লির একটি পাঁচ তারকা হোটেল।  বিশ্রাম সেরে ভারতীয় দল সাক্ষাৎ করতে গিয়েছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে।

আজ দুপুরে লোককল্যাণ মার্গে নিজের বাসভবনে বিশ্বকাপজী দলের সঙ্গে দেখা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এই সময় ট্রফি জয়ের অভিজ্ঞতা শেয়ার করেন ভারতের বিশ্বকাপজয়ী দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়, অধিনায়ক রোহিত শর্মারা। ক্রিকেটাররা নিজেদের সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের মুহূর্তের ছবি পোস্ট করে বুঝিয়ে দেন, তারা আবেগ আপ্লুত এবং সম্মানিত।

বিশ্বকাপ জয় করে দেশে ফেরা ভারতীয় ক্রিকেট দল সাপোর্টিং স্টাফরা বিশেষ জার্সি পরে প্রধানমন্ত্রীর বাসভবনে যান। সেই জার্সির গায়ে দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের চিহ্নি হিসেবে দুটি তারা জ্বলজ্বল করছিল, জার্সির সামনে লেখা ছিল চ্যাম্পিয়ন্স।

নরেন্দ্র মোদিকে বিশেষ জার্সি উপহার দেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতি রজার বিনি সচিব জয় শাহ। সেই জার্সির পিছনে লেখা নমো (NAMO), জার্সির নম্বর ১।বিশ্বকাপজয়ী দলের সঙ্গে সাক্ষাতের ছবি নরেন্দ্র মোদির সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। মোদি লিখেছেন, চ্যাম্পিয়নদের সঙ্গে দারুণ সময় কাটালাম।

মোদির সাথে সাক্ষাৎ শেষে সবাই উড়াল দিয়েছেন মুম্বাইয়ে। সেখানে হবে বড় উৎসব। ছাদখোলা বাসে ট্রফি নিয়ে সাধারণ মানুষের সঙ্গে আনন্দ উদ্যাপনে মাতবেন ক্রিকেটার দলসংশ্লিষ্ট সবাই। ছাদখোলা বাসে করে মুম্বাই শহর প্রদক্ষিণ করবেন রোহিত-কোহলিরা। মুম্বাইয়ে একটি নাগরিক সংবর্ধনারও ব্যবস্থা করা হয়েছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়