বৃহস্পতিবার ১৮ জুলাই ২০২৪, শ্রাবণ ৩ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

যুক্তরাষ্ট্রের বিপক্ষে লড়াইয়ের জয়ে সুপার এইটে ভারত

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১২:৫১, ১৩ জুন ২০২৪

যুক্তরাষ্ট্রের বিপক্ষে লড়াইয়ের জয়ে সুপার এইটে ভারত

ছবি সংগৃহীত

নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে স্বাগতিক যুক্তরাষ্ট্রের মুখোমুখি হয়ে জয় নিশ্চিত করেছে ভারত। বিশ্বকাপের নবাগত দলটিকে উইকেটে হারিয়ে তৃতীয় দল হিসেবে সুপার এইট নিশ্চিত করলো ভারত। গুরুত্বপূর্ণ এই ম্যাচে টস জিতে ভারতের অধিনায়ক রোহিত শর্মা ব্যাট করার জন্য আমন্ত্রণ জানায় স্বাগতিক যুক্তরাষ্ট্রকে। নির্ধারিত ২০ ওভার ব্যাটিং করে যুক্তরাষ্ট্র উইকেট হারিয়ে ১১০ রান সংগ্রহ করতে সক্ষম হয়।

জবাবে খেলতে নেমে ১৮ ওভার বলে ইউকেট হারিয়ে ১১১ রান করে জয় নিশ্চিত করে ভারত। এর মধ্যে সুরিয়া কুমার যাদব ৪৯ বল খেলে সর্বোচ্চ ৫০ রান করতে সক্ষম হয়। শিবম দুবে ৩৫ বল খেলে সংগ্রহ করে ৩১ রান। ১০ বল বাকি থাকতেই উইকেটে জয়লাভ করে ভারত।

যুক্তরাষ্ট্র একাদশ: স্টিভ টেলর, শায়ান জাহাঙ্গীর, আন্ড্রিস গউস, নিতিশ কুমার, অ্যারোন জোন্স (অধিনায়ক), কোরি অ্যান্ডারসন, হার্মিত সিং, শ্যাডলি ফন শ্যালকউইক, জসদিপ সিং, সৌরভ নেত্রভাকার, আলি খান।

ভারত একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, রিশাভ পান্ত (উইকেটরক্ষক), সূর্যকুমার যাদব, শিবাম দুবে, হার্দিক পান্ডিয়া, রবিন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, জসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ, আর্শদিপ সিং।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়