মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪, ফাল্গুন ২১ ১৪৩০

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

হাতুরু কাণ্ড

তদন্ত কমিটির সঙ্গে সাক্ষাৎ করলেন নাসুম

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: ১৪:২৮, ৫ ডিসেম্বর ২০২৩

তদন্ত কমিটির সঙ্গে সাক্ষাৎ করলেন নাসুম

ছবি: ইন্টারনেট

বাংলাদেশ জাতীয় দলের স্পিনার নাসুম আহমেদ। ক্রিকেটারদের কাছে স্বল্পভাষী আর সহজ সরল হিসেবে পরিচিত তিনি। কারো সঙ্গে তর্কেও লিপ্ত হতে দেখা যায়নি তাকে। এই নাসুমকে বিশ্বকাপের ম্যাচ চলাকালে কোচ চন্ডিকা হাথুরুসিংহের দ্বারা শারীরিকভাবে লাঞ্চিত হয়েছেন। এমন অভিযোগ উঠে। পরে এই প্রেক্ষিতে গঠিত হয় তদন্ত কমিটি। এবার সেই কমিটি নাসুমের সঙ্গে কথা বলেছে।

কমিটিতে যারা রয়েছেন তারা হলেন- বিসিবির পরিচালক এনায়েত হোসেন। যার নেতৃত্বে আরও দুই পরিচালক মাহবুবুল আনাম আকরাম খান রয়েছেন। গতকাল দ্বিতীয় দিনে বিশেষ কমিটির সামনে হাজির হন বাঁহাতি স্পিনার নাসুম আহমেদ দলের ম্যানেজার রাবীদ ইমাম।

বাংলাদেশ ক্রিকেট লিগ খেলতে নাসুম ছিলেন চট্টগ্রামে। সেখান থেকে বিমানে করে ঢাকায় এসে বিশেষ কমিটির সঙ্গে কথা বলে আবার চট্টগ্রামে চলে গেছেন নাসুম।

কমিটির কাছে ক্রিকেটারদেরও নিজেদের হতশ্রী পারফরম্যান্সের ব্যাখ্যা দিতে হচ্ছে। যার প্রেক্ষিতে গতকাল ক্রিকেটার নাসুম আহমেদ দিয়েছেন নিজের ব্যাখ্যা। চট্টগ্রাম থেকে ঢাকায় এসে নিজের বক্তব্য উপস্থাপন করে আবারো বিসিএল খেলতে সেখানে ছুটেছেন। তবে ব্যাখ্যার থেকে বড় প্রশ্ন উঠেছে প্রধান কোচ থেকে নাকি এই স্পিনার শারীরিক আঘাতের শিকার হয়েছিলেন। তবে নিয়ে এখনো কেউ আনুষ্ঠানিক অভিযোগ জানায়নি।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়