মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪, ফাল্গুন ২১ ১৪৩০

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

অক্সিজেন সিলিন্ডার নিয়ে রিক্সা চালানো সেন্টুর পাশে দাঁড়ালেন রাজশাহীর ডিসি

আলো আভা ডেস্ক

প্রকাশিত: ২০:১৬, ১৮ মে ২০২৩

অক্সিজেন সিলিন্ডার নিয়ে রিক্সা চালানো সেন্টুর পাশে দাঁড়ালেন রাজশাহীর ডিসি

ছবি: ইন্টারনেট

পত্রিকায় প্রকাশিত সংবাদ দেখে রাজশাহী শহরের রিক্সাচালক মইনুজ্জামান সেন্টুর তাৎক্ষণিক চিকিৎসা সহায়তার ঘোষণা দিয়েছেন শ্রম কর্মসংস্থাপন প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান।

নাকে অক্সিজেনের নল লাগিয়ে রিকশা চালানো সেন্টু এখন হাসপাতালে চিকিৎসাধীনশিরোনামে পত্রিকায় প্রকাশিত একটি সংবাদ আজ শ্রম প্রতিমন্ত্রীর দৃষ্টিগোচর হলে তিনি তাৎক্ষণিকভাবে সংশ্লিষ্টদের সেন্টুর চিকিৎসার খোঁজখবর নেয়ার নির্দেশ দেন। পরে তিনি শ্রম কর্মসংস্থাপন মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিল থেকে তার চিকিৎসা সহায়তার ঘোষণা দেন।

কলকারখানা প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের রাজশাহী বিভাগে কর্মরত  মো. আরিফুল ইসলাম রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ১৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন মইনুজ্জামান সেন্টুর চিকিৎসার খোঁজ খবর রাখছেন।

উল্লেখ্য, শ্রমজীবী মানুষের কল্যাণের জন্য বাংলাদেশ শ্রম আইন অনুযায়ী সরকার শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিল গঠন করে। তহবিল থেকে প্রাতিষ্ঠানিক অপ্রাতিষ্ঠানিক খাতের শ্রমিকদের কর্মস্থলে দুর্ঘটনাজনিত মৃত্যু, আহত এবং দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত শ্রমিকের চিকিৎসা এবং শ্রমিকের মেধাবী সন্তানের উচ্চশিক্ষায় আর্থিক সহায়তা দেওয়া হয়।

সূত্র: বাসস

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়