বৃহস্পতিবার ১৮ জুলাই ২০২৪, শ্রাবণ ৩ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

মালদ্বীপে আদরে মাখামাখি কাঞ্চন-শ্রীময়ী

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮:০৮, ৪ জুলাই ২০২৪

আপডেট: ১৮:১০, ৪ জুলাই ২০২৪

মালদ্বীপে আদরে মাখামাখি কাঞ্চন-শ্রীময়ী

ছবি: ইন্টারনেট

মালদ্বীপে পা রেখেই ভিডিও দিয়েছিলেন শ্রীময়ী চট্টরাজ। তাঁর ভিডিওতে দেখা গেল গোলাপের পাপড়ি ছড়ানো বিছানা থেকে নীল জলরাশির ঝলক। সেই ঝলকের ভিডিও কাঞ্চন মল্লিক আর তাঁর অভিনেত্রী স্ত্রীর মধুচন্দ্রিমা নিয়ে আগ্রহ বাড়িয়ে দিয়েছে সকলের।

দ্বিতীয় দিনের শেষে আর ঝলক নয়। সরাসরি জলের মধ্যে ভালবাসার গতি প্রকাশ্যে আনলেন তাঁরা। দেখা গেল ঊর্ধাঙ্গ অনাবৃত বিধায়ক-অভিনেতার। স্ত্রীকে নিয়ে জলকেলিতে মগ্ন তিনি। কালো বিকিনিতে সমান উত্তাপ ছড়িয়েছেন শ্রীময়ীও।

রোববার জন্মদিন ছিল শ্রীময়ীর। রাত ১২টা বাজতেই মা-বাবা ও কাঞ্চনকে পাশে নিয়ে জন্মদিনের কেক কেটেছেন তিনি। দুপুরের মেনুতে ছিল নানান সব আয়োজন। জন্মদিনের কেক, উপহার, খাওয়া দাওয়ার পর্বের ছবি ভাগ করে নিয়েছেন তিনি।

মালদ্বীপে এসেও আরও একবার কেক কাটেন তিনি। উদযাপনের পাশাপাশি স্বামীর সঙ্গে চারপাশ ঘুরে দেখেন অভিনেত্রী। সেই ছবিও ভাগ করে নিয়েছেন তিনি। মাত্র পাঁচ মাস হয়েছে বিয়ে হয়েছে অভিনেতা দম্পতির। বিয়ের পর থেকেই ব্যস্ত কাঞ্চন। কারণ, লোকসভা নির্বাচন। তিনি উত্তরপাড়ার বিধায়ক।

 ফলে, প্রচারে ব্যস্ত থাকতে হয়েছে তাঁকে। পেশাগত দায়বদ্ধতার কারণে বিয়ের পরেই মধুচন্দ্রিমায় যেতে পারেননি তাঁরা। সেই নিয়ে বিধায়ক-অভিনেতার স্ত্রী শ্রীময়ী আনন্দবাজার পত্রিকার সাক্ষাৎকারে অভিযোগও করেন। তার পরেই কাঞ্চন শ্রীময়ীকে নিয়ে তাজপুর যান। সেখানে সৃজিত মুখোপাধ্যায়ের নতুন ছবির শুটিংয়ের পাশাপাশি সময় দেন স্ত্রীকে। এ বার সব কাজ সারিয়ে প্রকৃতির মাঝে শুধুই দু’জনে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়