বুধবার ১৭ এপ্রিল ২০২৪, বৈশাখ ৩ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

‘রয়্যাল ক্যাফে এক্সিপেরিয়েন্স’ আউটলেট উদ্বোধন করলেন ইধিকা পাল

মো. সাহিদ আহমেদ

প্রকাশিত: ২২:৫৪, ৩১ জুলাই ২০২৩

আপডেট: ১০:৫৪, ১ আগস্ট ২০২৩

‘রয়্যাল ক্যাফে এক্সিপেরিয়েন্স’ আউটলেট উদ্বোধন করলেন ইধিকা পাল

’রয়্যাল ক্যাফে এক্সপেরিয়েন্স’ প্রিমিয়াম কফিশপ উদ্বোধনে উপস্থিত সোহেল তাজ, ইধিকা পাল ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ

রাজধানীর ধানমন্ডিতে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় কফি ব্র্যান্ড ‘রয়্যাল ক্যাফে’ তাদের ‘রয়্যাল ক্যাফে এক্সপেরিয়েন্স’ আউটলেট যাত্রা শুরু করল। সাতমসজিদ রোড, ৭৫৫ নম্বর গ্রিন রওশন আরা টাওয়ারে জমকালো উদ্বোধনের মধ্য দিয়ে সোমবার (৩১ জুলাই) সন্ধায় প্রিমিয়াম এ কফি শপের যাত্রা শুরু হয়।

এখানে রয়্যাল ক্যাফে এক্সপেরিয়েন্স স্পেশাল কফির পাশাপাশি ফ্রেশ জুস, হট কফি, আইস কফি,

ইটালিয়ান সোডা, মিল্ক শেইক, আইস ব্লেন্ডেড, কুকিজ, কেক, স্যান্ডউইচ ও স্পেশাল ব্রাউনি ছাড়াও বাচ্চাদের জন্য স্পেশালি বেবিচিনো পাওয়া যাবে। পাশাপাশি একই ছাদের নিচে রয়্যাল ক্যাফের সকল পণ্য মিলবে।

নতুন এই ক্যাফের উদ্বোধন করেন দুই বাংলার প্রিয়তমা খ্যাত জনপ্রিয় অভিনেত্রী ইধিকা পাল। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমেদের পুত্র সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির কর্নধার প্রয়াস গ্রুপের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক প্রদ্যুৎ কুমার তালুকদার। এছাড়া আরও উপস্থিত ছিলেন, পরিচালক রূপক রঞ্জন তালুকদার, পরিচালক তৃষা দেব এবং রয়্যাল ক্যাফে এক্সপেরিয়েন্সের কর্মকর্তা বৃন্দ।

সোহেল তাজ বলেন, কফির উৎস শুরু হয় আজকে থেকে প্রায় ছয়-সাতশো বছর আগে ইথিওপিয়াতে, সেই কফির ট্রেডিশন ইয়েমেন থেকে ছড়িয়ে যায় আরব দেশগুলোতে। পরবর্তিতে প্রথম কফিটেরিয়া যেটা আমরা বলি, সেটা শুরু হয়েছিল ইস্তাম্বুলে সেসময় কনস্টান্টিনোপলে বলা হতো। সেই কনস্টান্টিনোপলে থেকে আজকে আমরা ঢাকার ধানমন্ডিতে এসেছি। আজকে আমরা নিশ্চয়ই সবাই আনন্দিত। কফি ইজ এ ভেরি গুড থিং। আমি মনে করি, একটা মানুষের জীবনে বৈজ্ঞানিক ভাবে ১-২ কাপ কফি প্রতিদিন আমাদের শরীরের জন্য উপকার। অভিনন্দন ‘রয়্যাল ক্যাফে এক্সপেরিয়েন্স’কে, আপনাদের যাত্রা সুন্দর হোক।

ইধিকা পাল বলেন, রয়্যাল ক্যাফের মত একটা ব্র্যান্ডের সঙ্গে জড়িত হতে পারে ভীষণ ভালো লাগছে। সত্যি বলতে আমি কফি লাভার একজন মানুষ, কফির লোভ কোনদিনও ছাড়তে পারিনা। আমার বিশ্বাস রয়্যাল ক্যাফে আরও এভাবে আরও বিভিন্ন ব্রাঞ্চ ওপেন করবে। এভাবেই বাংলাদেশের মানুষকে ভালো ভালো খাবার খাওয়াবে আর এভাবেই ভালো এটমোসফেয়ার দেবে। আর আমি যখনই বাংলাদেশে আসবো অবশ্যই রয়্যাল ক্যাফেতে আসবো। এছাড়াও বাংলাদেশের সকল কফিপ্রেমী মানুষদের রয়্যাল ক্যাফের স্বাদ নেয়ার আহ্বান জানিয়েছেন।

‘রয়্যাল ক্যাফে এক্সপেরিয়েন্স’ উদ্বোধন উপলক্ষে প্রদ্যুৎ কুমার তালুকদার বলেন, আপনারা জানেন রয়্যাল ক্যাফে বাংলাদেশে কফি জগতে বিখ্যাত ব্র্যান্ড। আমরা চাচ্ছি এই ব্র্যান্ডটিকে আরও প্রতিষ্ঠিত করতে। ‘রয়্যাল ক্যাফে এক্সপেরিয়েন্স’ প্রিমিয়াম এ কফিশপটাকেও আমরা চাই গুণে মানে সর্বসাধারণের কাছে যেন গ্রহণযোগ্যতা পায়। আজকের উদ্বোধনের এই দিনে এটাই আমরা আশাকরি।

চিত্রনায়িকা ইধিকা পালকে নিয়ে উদ্বোধন করানোর প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে প্রদ্যুৎ কুমার বলেন, ইধিকা এখন বর্তমানে দুই বাংলায় সমান ভাবে জনপ্রিয়। দুই বাংলার প্রিয়তমাকে নিয়ে কফিশপের উদ্বোধন করে, স্মৃতিময় করতেই এই আয়োজন।

এছাড়াও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ কে তরুণ সমাজের আইকন এবং অনুপ্রেরণা হিসেবে উল্লেখ করেন প্রদ্যুৎ কুমার তালুকদার।

উল্লেখ্য- ইতিমধ্যে রয়্যাল ক্যাফে তাদের পণ্যের গুণগত মান ও স্বাদের কারণে পুরো দেশে তাদের সুনাম রয়েছে। দেশের প্রত্যন্ত অঞ্চলেও রয়্যাল ক্যাফের ভেন্ডিং মেশিন বহুল জনপ্রিয়তা অর্জন করেছে। প্রয়াস গ্রুপের আওতাধীন রয়্যাল ক্যাফে দীর্ঘদিন ধরে বাংলাদেশে তাদের ভেন্ডিং মেশিন ও একাধিক কফির ভিন্নতার জন্য সুপরিচিত। তারাই প্রথম আরও উন্নত মানের কফির স্বাদ সাধ্যের মধ্যে সকলের কাছে পৌঁছানোর উদ্যোগ নিয়েছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়