বুধবার ১৭ এপ্রিল ২০২৪, বৈশাখ ৩ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

দর্শকপ্রিয়তায় উচ্ছ্বাসিত জায়েদ বিন আজিজ

মো. সাহিদ আহমেদ

প্রকাশিত: ১৫:৪৭, ২৭ মার্চ ২০২৩

আপডেট: ১৬:০৫, ২৭ মার্চ ২০২৩

কণ্ঠশিল্পী জায়েদ বিন আজিজ

‘অপেক্ষায়, ‘প্রয়োজন নেই’ ‘হবে আমার’ ‘আয়োজন’ এই ৪’টি গান প্রায়শই শ্রোতা দর্শকের মুখে এখন শোনা যায়। ৪’টি গানে জায়েদ বিন আজিজ কণ্ঠ দিয়েছেন। গান গুলো মুক্তির পর পরই নতুন প্রজন্মের এ গায়ক বেশ প্রশংসিত হয়েছিলেন। কন্ঠশিল্পী জায়েদের মুক্তি পাওয়া নতুন গান গুলো হচ্ছে, ‘পিছু পিছু ও পৌষমাস-সর্বনাশ’।

জায়েদের পৌষমাস- সর্বনাশ গানটি সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, প্রথমত আমার জীবনের চলার পথ থেকে যে লেসনটা আমি পেয়েছি। ওই লেসন থেকে আমার গানের লিরিক্স গুলো লেখা হয়, সচারচর  এই ধরনের গান আমি আগে কখনো করিনি, দর্শকের চাহিদা অনুযায়ী এই গানটি করা।

আমার কাছে মনে হয়েছে আমার এই গান প্রতিটি দর্শক উপভোগ করবে এবং নিজেকে গানের সাথে কানেক্ট করতে পারবে। ভালোবাসা খুবই সুমধুর, তবে কিছু কারণে আমার কাছে মনে হয়েছে এখনকার ভালোবাসা আগের ভালোবাসার মত নেই, আগের বন্ধুত্বের মত এখনকার বন্ধুত্ব নেই।

পৌষমাস সর্বনাশ গানের পোষ্টার

হঠাৎ করে আমরা প্ল্যানিং করি গানটাকে শুট করার, এবং আমার সাথে আমার টিমমেট সবাই অনেক হার্ডওয়ার্ক করেছে, এবং সাপোর্ট করেছে। তাছাড়াও দর্শকদের থেকেও পজেটিভ রিভিউ পাচ্ছি। এ নিয়ে আমি বেশ উচ্ছ্বাসিত।

জানা গেছে, গানটির লিরিক্স ও টিউন করেছে, জায়েদ বিন আজিজ ও নুর নবী। গানটি কম্পোজ ও প্রযোজনায় ছিলেন নুর নবী। মিউজিক ভিডিও পরিচালনাসহ সিনেমাটোগ্রাফি করেছেন ইসহাত আহমেদ।

এছাড়া মিউজিক ভিডিওতে অভিনয় করেছে জায়েদ আজিজসহ ইমরান, জাওয়াদ, সিডনি, নিকিতা, মায়া, তানভীর, আবিরা, মিতুসহ আরোও অনেকে।

মিউজিক ভিডিওটি দেখতে লিংকে ক্লিক করুন

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়