বৃহস্পতিবার ১৮ জুলাই ২০২৪, শ্রাবণ ৩ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

বেঙ্গল ইন্টারন্যাশনাল এক্সিলেন্স অ্যাওয়ার্ড জিতলেন প্রদ্যুৎ কুমার তালুকদার

মো. সাহিদ আহমেদ

প্রকাশিত: ১৪:০৪, ২৮ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ১৭:২৪, ১ মার্চ ২০২৩

বেঙ্গল ইন্টারন্যাশনাল এক্সিলেন্স অ্যাওয়ার্ড জিতলেন প্রদ্যুৎ কুমার তালুকদার

শর্মিলা ঠাকুরের হাত থেকে পুরস্কার গ্রহণ করছেন প্রদ্যুৎ কুমার তালুকদার

বেঙ্গল ইন্টারন্যাশনাল এক্সিলেন্স অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী প্রয়াস গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক প্রদ্যুৎ কুমার তালুকদার।

ভারতের কলকাতায় একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হয় ‘বেঙ্গল ইন্টারন্যাশনাল এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২৩’। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে অন্যতম সুন্দরী ও প্রখ্যাত অভিনেত্রী শর্মিলা ঠাকুর। এ গুণী অভিনেত্রীর হাত থেকে সম্মাননা গ্রহণ করেন বাংলাদেশের সুনামগঞ্জের হাওর এলাকার গর্ব প্রদ্যুৎ কুমার তালুকদার।

বাংলাদেশের বিভিন্নখাতে তার মেধার প্রয়োগ বিনিয়োগ ও একজন শিল্পমনা মানুষ হিসাবে তাকে এ সম্মাননা প্রদান করা হয়েছে।

এ বিষয়ে শর্মিলা ঠাকুরের হাত থেকে সম্মাননা গ্রহণ শেষে উচ্ছ্বসিত প্রদ্যুৎ কুমার তালকুদার বলেন, ‘নিঃসন্দেহে এই সম্মাননা আমার জন্য অনেক আনন্দের, গর্বের। আমি আমার কাজের স্বীকৃতি স্বরূপ এই সম্মাননা পেয়েছি। এই স্বীকৃতি আমাকে অনেক অনুপ্রেরণা দিবে। আয়োজকদের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ আমি। বিশেষ করে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি মৃণ্ময় কাঞ্জিলালকে। কারণ তার অক্লান্ত প্রচেষ্টায় এত বড় অ্যাওয়ার্ড প্রতিবছর আয়োজন সম্ভব হচ্ছে। সেই সাথে প্রখ্যাত গুণী অভিনেত্রী শর্মিলা ঠাকুর দিদির প্রতিও আন্তরিক কৃতজ্ঞতা। সত্যিই এত বড় একজন শিল্পীর কাছে থেকে এই সম্মাননা গ্রহণের মুহূর্তটি আমার আজীবন মনে থাকবে।‘

একই অনুষ্ঠানে পুরস্কার গ্রহণ করেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেন, অভিনেত্রী ইন্দ্রাক্ষী কাঞ্জিলাল আরও উপস্থিত ছিলেন, পশ্চিমবঙ্গ সরকারের বর্তমান বিদ্যুৎ এবং ক্রীড়া ও যুবমন্ত্রী অরূপ বিশ্বাস, জনপ্রিয় গায়িকা মেখলা দাস গুপ্ত প্রমুখ।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়