বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২, আশ্বিন ১৪ ১৪২৯

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

ভারতে সুন্দরী প্রতিযোগিতার বিচারক ঢালিউডের জাহারা মিতু

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১১:৪৭, ৭ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ১১:৫১, ৭ সেপ্টেম্বর ২০২২

ভারতে সুন্দরী প্রতিযোগিতার বিচারক ঢালিউডের জাহারা মিতু

জাহারা মিতু

ঢালিউডের উঠতি জনপ্রিয় নায়িকা অভিনেত্রী জাহারা মিতু এবার আন্তর্জাতিক প্রতিযোগীতায় বিচারকের আসনে বসতে যাচ্ছেন। ‘মিস সুপারমডেল ওয়ার্ল্ডওয়াইড ২০২২’ -এর বিচারক হিসেবে মনোনীত হয়েছেন তিনি। অবশ্য এর আগেও তিনি বিচারকের আসন পেয়েছিলেন তিনি তবে সেবার যাওয়া না হলেও এবার যাওয়া চূড়ান্ত।

আগামী ৭ অক্টোবর ভারতের রাজধানী দিল্লিতে বসবে এই প্রতিযোগিতার আসর। ২০০৪ সাল থেকে প্রতিযোগিতাটির আয়োজন করে আসছে দেশটির 'রুবারু গ্রুপ' নামের একটি প্রতিষ্ঠান।

সুন্দরী প্রতিযোগিতার এ আসরটি সম্পর্কে জানতে চাইলে মিতু জানান, ‘বিশ্বের ৪০ জন সুন্দরীর মধ্য থেকে বেছে নেওয়া হবে সেরা সুন্দরীকে। মূল আসর ছাড়াও পুরো প্রতিযোগিতার মোট ৮টি ইভেন্টে বিচারকের দায়িত্ব পালন করতে হবে আমাকে। পাশাপাশি মেন্টর হিসেবে প্রতিযোগীদের ক্লাস পরিচালনা করব। আমার সঙ্গে বলিউডসহ আন্তর্জাতিক অঙ্গনের একাধিক তারকা থাকবেন।

তবে তিনি তাদের নাম এখনও নিশ্চিত না হওয়ায় তা প্রতিবেদককে জানাতে পারেনি।

জাহারা মিতু স্কুল জীবন থেকে পড়াশুনায় নিজেকে অনন্য মাত্রায় নিয়ে গেছেন। নেতৃত্বদানে প্রখর মিতু এর আগেও বিচারকের দায়িত্ব পালন করেছেন।

উল্লেখ্য- মেধাবী এ নায়িকার বেশ কিছু সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এরমধ্যে ‘আগুন’, ‘কমান্ডো’, ‘কুস্তিগীর’, ‘শত্রু’, ‘জয় বাংলা’ অন্যতম। এছাড়াও ‘যন্ত্রণা’সহ বেশকিছু সিনেমার কাজ করছেন তিনি। নতুন করে চুক্তিবদ্ধ হয়েছেন ‘দ্য ডল-ডেথ অব লিভিং লিজেন্ড’ । এখানে তার বিপরীতে আছেন জিয়াউল রোশান।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়