শনিবার ০৪ মে ২০২৪, বৈশাখ ২১ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

পূর্ব শত্রুতার জেরে জামালপুরে দুই ভাই খুন

শেখ ফরিদ

প্রকাশিত: ১৭:১৫, ১৪ আগস্ট ২০২২

পূর্ব শত্রুতার জেরে জামালপুরে দুই ভাই খুন

ছবি সংগৃহীত

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের তিলকপুর পূর্বপাড়া গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় হাবিবুর রহমান (৪০) ও সোলায়মান হোসেন (৩৭) নামের দুই ভাইয়ের খুন হয়েছে।

রোববার (১৪ আগস্ট) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি শ্যমল চন্দ্র ধর।

তিনি জানান, নিহত হাবিবুরের ভাতিজা ফকরুল একই গ্রামের ইউনুসের ছেলে ইমরানের বন্ধু ছিল। বেশ কয়েকদিন আগে ফকরুলের এক আত্বীয়কে ইমরান মারধরের ঘটনায় তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ভেঙে যায়। ফকরুল ইমরানের কাছে দুই হাজার টাকা পায়। সকালবেলা ফকরুল কয়েকজন সঙ্গে নিয়ে ইমরানের কাছে পাওনা টাকা চাইতে যায়। পাওনা টাকা নিয়ে দুই বন্ধুর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি শুরু হয়।

খবর পেয়ে ফকরুলের চাচা হাবিবুর ও সোলায়মান সেখানে যান। এদিকে ইমরানের লোকজনও ঘটনাস্থলে উপস্থিত হলে দু'পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষ চলাকালে ইমরানের পক্ষের লোকজনের ফালার আঘাতে ঘটনাস্থলেই মারা যান হাবিবুর ও সোলায়মান। এ ঘটনায় আরো এক জন গুরুতর আহত হয়েছেন। তাকে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানান ওসি।

নিহত দুই ভাইয়ের লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে ১০ জনকে আটক করা হয়েছে। এ ব্যপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহত হাবিবুর রহমান ও সোলায়মান হোসেন ওই গ্রামের সওদাগর শেখের ছেলে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়